হোম খুলনাসাতক্ষীরা তালায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি’র সহধর্মিনী

তালায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি’র সহধর্মিনী

কর্তৃক Editor
০ মন্তব্য 25 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। সাতক্ষীরার ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে হতাহত হওয়ার কোনো ঘটনা ঘটেনি। এ সময় সাতটি বসত বাড়ি, ছয়টি রান্নাঘর গোয়ালসহ ১৩টি ঘর পুড়ে যায়।

খবর পেয়ে পরিদর্শনে আসেন সাতক্ষীরা-১ তালা কলারোয়া আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপনের সহধর্মিনী সুরাইয়া ইয়াসমিন রত্না। এসময় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে পঞ্চাশ (৫০) হাজার টাকা আর্থিক সহযোগিতা করা ও ক্ষতিগ্রস্ত সকল পরিবারকে পূর্ণবাসনের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার রফিকুল ইসলাম, মোড়ল দিদার প্রমূখ।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ধলবাড়িয়া গ্রামের আব্দুল গনি শেখের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘরগুলোয়। ক্ষতিগ্রস্তদের দাবি নগদ অর্থসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। এতে একই পরিবারের সুরত আলী শেখ, আমিনুর শেখ,ফারুক শেখ, আব্দুল গফুর শেখ, ইকরাজ আলী শেখ,আজিবর শেখের বসত ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন