হোম ঢাকানরসিংদী ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ: ‘মায়ের লাশ দেখা হলো না, তাকেও দাফন করতে হবে’

ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ: ‘মায়ের লাশ দেখা হলো না, তাকেও দাফন করতে হবে’

কর্তৃক Editor
০ মন্তব্য 75 ভিউজ

অনলাইন ডেস্ক:

মায়ের লাশ দেখা হলো না ইতালিপ্রবাসী শাহ আলমের (৫০)। মাকে শেষবারের মতো দেখতে ইতালি থেকে দেশে এসে বাড়ি যাওয়ার পথে নরসিংদীর শিবপুরে একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে তাদের মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শাহ আলম ও তার এক স্বজন নিহত হন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহ আলম ব্রাহ্মণবাড়িয়া সদরের উত্তর নাটাই এলাকার শাহজাহান মিয়ার ছেলে। নিহত অপর ব্যক্তির নাম মো. সেলিম। তিনি একই উপজেলার তালশহর অষ্টগ্রাম এলাকার সামসু মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়া এলাকা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে থাকা চালকসহ চারজন গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে তাদের ১০০ শয্যা নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে মো. সেলিমের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলম মারা যান। আহত অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাইক্রোবাসে থাকা আহত সাব্বির মিয়া বলেন, মায়ের মরদেহ দেখার জন্য শাহ আলম আজ দেশে ফেরেন। তাকে বিমানবন্দর থেকে আনার জন্য মাইক্রোবাস নিয়ে আমরা গিয়েছিলাম। ফেরার পথে ঘাসিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটল। মায়ের লাশ শাহ আলম দাফন করতে পারলেন না। এখন মায়ের সঙ্গে তাকেও দাফন করতে হবে।’

ইটাখোলা হাইওয়ে থানার উপপুলিশ পরিদর্শক আরিফুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠাই। পরে হাসপাতালে চিকিৎসাধীন আরেকজন মারা যান। এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক।’ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন