হোম বরিশালপটুয়াখালী গলাচিপা সমবায় দিবস পালিত

গলাচিপা সমবায় দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 76 ভিউজ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

“সমবায়ে গরছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যের আলোকে গলাচিপা উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তর এর যৌথ আয়োজনে ৪ঠা নভেম্বর জাতীয় সমবায় দিবসের শুভ সূচনায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ব্যানার প্লেকার্ড শোভাকারে এক বর্ণাঢ্য রেলি মিছিল অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সরকারি কমিশনার (ভূমি) মোঃ নাসিম রেজা, উপ স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মেজবাহ উদ্দিন, অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, কৃষি অফিসার আরজু আক্তার, ইউ সি সি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার সজল দাস।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন ও সমবায়রা। আলোচনা শেষে পাঁচ (৫) জন সমবায়িদের কাজের জন্য বিভিন্ন সাফল্য লাভ করায় সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মাহবুব হাসান শিবলী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন