হোম বরিশালপটুয়াখালী গলাচিপায় বাস খাদে পড়ে নিহত দুই, আহত পনের জন

গলাচিপায় বাস খাদে পড়ে নিহত দুই, আহত পনের জন

কর্তৃক Editor
০ মন্তব্য 93 ভিউজ

আল মামুন, গলাচিপা (পটুয়াখালী) :

গলাচিপা উপজেলা আমখোলা ইউনিয়নের বাশবুনিয়া এলাকায় গলাচিপা থেকে পটুয়াখালী গামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে খাদে পড়ে দুই জন নিহত হয়েছেন। আহত ১৫ জন। বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে গলাচিপা থেকে ছেড়ে পটুয়াখালী যাওয়ার সময় বাশবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে বেলাল নামে এক ব্যক্তির পরিচয় নিশ্চিত করা গেছে। তিনি গলাচিপা উপজেলার গজালীয়া ইউনিয়নের মনির গাজীর ছেলে। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থলে উপস্থিত গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস আলম খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক নূর কুতুবুল আলম ও পুলিশ সুপার সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাশবুনিয়ায় বিপরীত দিক থেকে আসা গ্রীনলাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে গলাচিপা থেকে পটুয়াখালীগামী ইমরান এক্সক্লুসিভ নামের ওই যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। নিহতদের মরদেহ বাসের ভেতর থেকে উদ্ধার করেন স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা। এছাড়া আহত ৭/৮ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় উদ্ধার তৎপরতা এখনও অব্যাহত রয়েছে।

গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল জানান,জেলা প্রশাসক ও পুলিশ সুপার পটুয়াখালী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জেলা প্রশাসকের নির্দেশনা মতে নিহতদের পরিবারকে প্রত্যেককে ২০০০০/-(বিশ হাজার ) টাকা করে নগদ সহয়তা দিবে উপজেলা প্রশাসন গলাচিপা। এছাড়া আহত ৭/৮ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন