হোম ঢাকাফরিদপুর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 41 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি:

দেশব্যাপী বিএনপি- জামায়াতের নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা,গুজব এবং মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি শামীম হকের সভাপতিত্বে আজ মঙ্গলবার বেলা ১২:৪০ মিনিটে শহরের হাসিবুল হাসান লাবলু সড়ক আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় জনতা ব্যাংকের মোড়ে এসে সংক্ষিপ্ত পথ সভার মাধ্যমে শেষ হয়।

এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সহ সভাপতি কেএম সেলিম, সহ সভাপতি সহিদুল ইসলাম হেলাল,দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, জেলা শ্রমিকলীগের সভাপতি গোলাম মোঃ নাছির, জেলা ছাএলীগের সভাপতি তানজিমুল রশীদ রিয়ান,সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন,জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ সুলতান রাহাত খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত পথ সভার বক্তারা বলেন যে, বিএনপি – জামায়াত চক্র নতুন করে ইসুবিহীন আন্দোলনের মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে।

আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সর্বদা রাজপথে রয়েছে। বিগত জাতীয় সংসদ নির্বাচন বাঁনচাল করার জন্য দেশী বিদেশি ষড়যন্ত্রকারীরা যে ষড়যন্ত্র শুরু করেছিল তা আজও অব্যাহত রয়েছে। বক্তারা বিএনপি -জামায়াতের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতা- কর্মীদের সোচ্চার থাকার আহবান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন