হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় আন্তঃজেলা ট্রান্সফরমার চোরাই মালামালসহ ৫ জনের চোরাই মালামাল গ্রেফতার

কুমিল্লায় আন্তঃজেলা ট্রান্সফরমার চোরাই মালামালসহ ৫ জনের চোরাই মালামাল গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 167 ভিউজ

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম বার এর সার্বিক দিক নিদের্শনায় কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তি ও স্থানীয় সোর্স এর সহায়তায় আন্তঃজেলা ট্রান্সফরমার চোর চক্রকে সনাক্ত করতে সক্ষম হয়। এরই ধারাবাহিকতায় উক্ত চৌকস টিম কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এই ঘটনায় জড়িত আসামী মোঃ মনির হোসেন (৩২) কে তার বাড়ি চান্দিনা হতে গ্রেফতার করা হয়।

মোঃ মনির হোসেনের দেওয়া তথ্য মতে কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে সক্রিয় চোর চক্রের সদস্য মোঃ সোহেল (৩০) কে গ্রেফতার করা হয়। ধৃত আসামী মনির ও সোহেলদের দেখানো মতে অত্র মামলার ঘটনাস্থল হতে একটি ট্রান্সফরমারের খালি খোসা (বক্স) ও একটি ঢাকনা জব্দ করা হয়। আসামীদের দেওয়া তথ্য মতে উক্ত চুরির ঘটনায় জড়িত আসামী কামরুল হাসান (৩২), মাঈন উদ্দিন (২৮) ও মোঃরুবেল আহমেদ @মিন্টু (২৯) দেরকে গ্রেফতারপূর্বক মোঃমাঈন উদ্দিন(২৮) এর মা-বাবার দোয়া এন্টারপ্রাইজ নামক দোকান হতে পূর্বে চুরিকৃত মালামাল ১। তামার তার ১৬ কেজি, ২। ছোট-বড় স্টিলের পাত ৫০ কেজি, ৩। তামার কয়েল ০৪টি যার ওজন ৪৪ কেজি, ৪। লোহার তার ১৪ কেজি ৫০০ গ্রাম, ৫। লোহার তৈরি কয়েলের ঢাকনা ০৩টি, ৬। ট্রান্সফরমারে ঢাকনা ০১টি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা জানায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় ট্রান্সফরমারের তামার তার চুরি করে শাকতলার রুবেলের মাধ্যমে নোয়াগাঁও চৌমোহনী এলাকায় মা-বাবার দোয়া এন্টারপ্রাইজ নামক ভাঙ্গারীর দোকানের ম্যানেজার মাঈন উদ্দিন ও তাঁর দোকানের মালিক আক্তারের কাছে বিক্রি করে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি রাত ১ টায় কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন কালাকচুয়া এলাকায় হাইওয়ে পুলিশ সুপার সিসি ক্যামেরার মিটারের জন্য স্থাপিত পোল হতে একটি ১০ কেভি ট্রান্সফরমার চুরির মামলা দায়ের করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন