হোম চট্টগ্রামলক্ষ্মীপুর কিন্ডার গার্টেন থেকে শিশু নিয়ে পালালেন নারী

কিন্ডার গার্টেন থেকে শিশু নিয়ে পালালেন নারী

কর্তৃক Editor
০ মন্তব্য 71 ভিউজ

অনলাইন ডেস্ক:

লক্ষ্মীপুরের কমলনগরে একটি কিন্ডার গার্টেন থেকে মালিহা ইসলাম ওহি নামে ৯ মাস বয়সী এক শিশুকে নিয়ে পালিয়েছেন অচেনা নারী।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২ টার দিকে উপজেলার তোবারগঞ্জ ইউনিয়নের অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

শিশু মালিহা সদর উপজেলার ভবানীঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের আবুধাবি প্রবাসী মো. সেলিমের মেয়ে। তার বড় বোন সাবিহা ইসলাম মিহি (৬) ওই প্রতিষ্ঠানের প্লে গ্রুপের ছাত্রী।

শিশুটির নানা মো. ওসমান জানান, বৃহস্পতিবার বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান ছিল। এতে শিশু মালিহা ও তার বোন সাবিহাকে নিয়ে তাদের মা মরিয়ম বেগম বিদ্যালয়ে আসেন। মিহি যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়। এতে ঘটনার সময় মালিহাকে তার মা পরিচিত এক ছাত্রীর কাছে রাখতে দেয়। এরমধ্যেই অপরিচিত এক নারী এসে তাকে কোলে নেন।

এদিকে মিহিকে সাজানো শেষে মালিহাকে খুঁজে পাচ্ছিলেন না তার মা মরিয়ম। আশপাশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে জানায় তারা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে প্রতিষ্ঠানের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন। এতে দেখা যায় লাল স্কাপ ও কালো বোরকা পরা এক নারী শিশু ওহিকে নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যাচ্ছেন। তবে তাকে চেনা যাচ্ছে না। কেউ তাকে চিনেও না।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন