হোম খুলনাসাতক্ষীরা কালীগঞ্জে সন্ত্রাসী হামলার, মামলা তুলে নিতে বাদীর পরিবারকে জীবননাশের হুমকি

কালীগঞ্জে সন্ত্রাসী হামলার, মামলা তুলে নিতে বাদীর পরিবারকে জীবননাশের হুমকি

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:

পূর্ব শত্রুতার জের ধরে জমি দখল নিতে সন্ত্রাসী হামলা, মারপিটের মামলা তুলে নিতে বাদীর পরিবারকে জীবননাশের হুমকি। বিষয়টি নিয়ে থানা পুলিশকে জানানোর পরও রাতের আঁধারে বাড়িতে ইট পাটকেল নিক্ষেপের ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানার হস্তক্ষেপ৷ কামনা করেছে ভুক্তভোগী পরিবারটি। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (২৬শে এপ্রিল)সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের রঘুরামপুর গ্রামের নুরুল ইসলাম গাজীর বাড়িতে।

রঘুরাম পুর গ্রামের মৃত শহর আলী গাজীর পুত্র নুরুল ইসলাম গাজীর সঙ্গে তার সৎ ভাই আহমাদ আলী গাজী এবং আহাদ আলী গাজী গং এর সঙ্গে ৮৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।।উক্ত জমি দখল নিতে মোহাম্মদ আলী গাজী ও তার ভাই আহাদ আলী গাজী গং ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে গত বুধবার (২৪ এপ্রিল বেলা) ১১ টার সময় সন্ত্রাসী হামলায় বেধড়ক পিটিয়ে ৩ জনকে যখম করে হাসপাতালে পাঠায়। উক্ত ঘটনায় নুর ইসলাম গাজীর স্ত্রী সাইদা খাতুন বাদী হয়ে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে মামলা নং ১৭ উক্ত মামলায় আহাদ আলী গাজীরপুত্র আব্দুস সালামকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে মামলার আসামিরা রাতের আঁধারে বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ সহ জীবননাশের হুমকি দিয়ে বাড়ির দেওয়ালে লিখে হুমকি অব্যাহত রেখেছে বর্তমান পরিবারটি জীবন নাসের হুমকিতে আতঙ্কিত হয়ে দিন কাটাচ্ছে।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শ হাফিজুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি অবগত আছি আসামি গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে কোন ঘটনা ঘটার সাথে সাথে বিষয়টি থানায় জানানোর জন্য বলা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন