হোম খুলনাসাতক্ষীরা কালীগঞ্জে বিষাক্ত কেমিক্যাল মিশ্রিত আম ভ্রাম্যমান আদালত কর্তৃক বিনষ্ট

কালীগঞ্জে বিষাক্ত কেমিক্যাল মিশ্রিত আম ভ্রাম্যমান আদালত কর্তৃক বিনষ্ট

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:

বিষাক্ত জীবন ঘাতক কেমিক্যাল মিশ্রিত অপরিপক্ক আমের গুদামে হানা দিয়ে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১,শ কেজি আম বিনষ্ট করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০ টার সময় সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারের আজিজুল ইসলামের গুদামে।

অধিক লাভের আশায় ঢাকায় পাঠানোর প্রাক্কালে অপরিপক্ক আম গুদামজাত করে বিষাক্ত কেমিক্যাল মিশানো হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আজাহার আলী অভিযান চালিয়ে গুদামে হানা দিলেও গুদাম মালিক আজিজুল ইসলাম পালিয়ে যায়। ওই সময় জব্দকৃত বিষাক্ত অপরিপক্ক আম বাজারে জনসম্মুখে আটকৃত ৪,শ কেজি আম গাড়ির চাকায় পিস্ট করে নষ্ট করে দেওয়া হয়।

প্রতি বছরের ন্যায় এবারও উপজেলার কৃষ্ণনগর, বালিয়াডাঙ্গা, বিষ্ণুপুর, পারুলগাছা, চাচাই, কুশুলিয়া, রতনপুর, মৌতলা বাগবাটি, নলতা, কাশি বাটি, পাইকাড়া এলাকার কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার আসায় অপরিপক্ক আম গাছ থেকে বিষ মিশ্রিত অবস্থায় পেড়ে ট্রাকে এবং পরিবহনে ঢাকায় পাচারের সুযোগ নেয়। এবারও তার ধারা বাহিকতায় এই প্রথম অভিযানে ভ্রাম্যমান আদালত আদালত ৪,শ কেজি আম বিনষ্ট করলো।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আজাহার আলী জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এই সমস্ত অসাধু ব্যবসায়ীদের প্রতি সবাইকে সজাগ থাকার এবং তথ্য দেওয়ার আহ্বান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন