হোম খুলনাসাতক্ষীরা কালীগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগের বিরুদ্ধে অভিযানের সময় আরাফাত বাহিনীর সন্ত্রাসী হামলায় ৫ জন আহত, থানায় মামলা

কালীগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগের বিরুদ্ধে অভিযানের সময় আরাফাত বাহিনীর সন্ত্রাসী হামলায় ৫ জন আহত, থানায় মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 121 ভিউজ

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা):

হুকিং করে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে মৎস্য ঘের ও বাসা বাড়িতে ব্যবহারের বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ সমিতির সদস্যরা অভিযান চালাতে গিয়ে আরাফাত বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীরা রক্তাক্ত জখম। ঘটনাটি ঘটেছে গত সোমবার (২২ এপ্রিল) রাত ১০ টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের মৌতলা কাজীপাড়া গ্রামে।

সন্ত্রাসী হামলায় আহতরা হলেন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিসের লাইন ম্যান হাবিবুর রহমান (৩০), ইমরান খান( ২২), আব্দুর রব (২৩), শ্রমিক জাহাঙ্গীর মোড়ল (৪৫), এর মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান, ইমরান খান, আব্দুর রব কে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। বাকি জাহাঙ্গীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

উক্ত ঘটনায় সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুর রহমান বাদী হয়ে ২৩ এপ্রিল কালিগঞ্জ থানায় নামীয় ৫ জন এবং অজ্ঞাত ১০/১২ জনের নামে মামলা দায়ের দায়ের করেছে।

মামলার আসামিরা হলো সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার মৌতলা কাজীপাড়া গ্রামের মৃত মশিউর রহমান ওরফে মসুর পুত্র সন্ত্রাসী আরাফাত হোসেন (৩৮), মৃত কাজী নুরুল হুদার পুত্র কাজী হোসেন উদ্দিন ওরফে লালন (৫৫), মৃত কাজী নাজিম উদ্দিনের পুত্র কাজী শাফায়েত হোসেন ওরফে বিপ্লব (২৯), আবুল খায়েরের পুত্র শেখ আবু হাসান( ৩২), এবং শেখ আনসার আলীর পুত্র শেখ আব্দুল লতিফ( ৩০)।

কালিগঞ্জ থানা সূত্রে এবং সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কালিগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আব্দুর রহমান, এজিএম মিজানুর রহমান, জুনিয়র ইঞ্জিনিয়ার বাবুল আক্তার, সহকারী ইনফোর্সমেন্ট কোডিনেটার আরিফুর রহমান সাংবাদিকদের জানান, মৌতলা কাজীপাড়া গ্রামের সন্ত্রাসী আরাফাত হোসেন এবং কাজী হোসেন উদ্দিন সাংবাদিক পরিচয় দিয়ে বছরের পর বছর চুরি করে পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে হুকিং করে বাড়ির পাশে মৎস্য ঘের এবং নিজেদের বাসা বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবহার করে আসছিল। বিষয়টি জানতে পেরে আমরা ২০২২ সালে তাকে হাতেনাতে ধরলে প্রথমবার জরিমানা এবং মুচুলেকার মাধ্যমে জরিমানা করে রেহাই দেওয়া হয়। এরপরও তারা অবৈধ কার্যক্রম বন্ধ না করে দীর্ঘদিন ধরে হুকিং এর মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে আসছিল। বিষয়টি আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে সোমবার (২২ এপ্রিল) রাত আনুমানিক ১০ টার সময় কালিগঞ্জ জোনাল পল্লী বিদ্যুৎ সমিতির সদস্যরা ঘটনাস্থলে যেয়ে হাতেনাতে প্রমাণ পাওয়ায় সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী আরাফাতের নেতৃত্বে কাজী হোসেন উদ্দিন, লতিফ, হাসান, সহ ১০/১২ জন সন্ত্রাসী এসে লাঠি সোটা নিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত যখম করে কাজী হাসানের বাড়িতে আটকে রেখে নগদ ১৩ হাজার টাকা এবং মোবাইল সেট ছিনিয়ে নেয়। খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশের সহায়তায় কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন