হোম খুলনাসাতক্ষীরা কালিগঞ্জে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত ৩, গ্রেফতার ১

কালিগঞ্জে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত ৩, গ্রেফতার ১

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা):

জমি জমা সংক্রান্ত পূর্ব বিরোধকে কেন্দ্র করে জোরপূর্বক জমি দখল করতে গিয়ে সশস্ত্র সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে, কুপিয়ে ৩ জনকে আহত করার ঘটনায় আব্দুস সালাম নামে ১ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১ টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের রঘুরামপুর গ্রামে। সন্ত্রাসী হামলায় গুরুতর আহতরা হলো রঘুরামপুর গ্রামের মৃত ইউসুফ গাইনের পুত্র আব্দুল করিম (৫০), আতিয়ার রহমান (৭০)এবং মজিবুর রহমান (৬০)।

এরমধ্যে আশঙ্কা জনক অবস্থায় ওই রাতেই আহতদের কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মজিবর রহমান নামে ১ জনের অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগী ভূমি মালিক নুর ইসলামের স্ত্রী সাহিদা বেগম এর দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান বৃহস্পতিবার দুপুরে রঘুরামপুর গ্রাম থেকে আব্দুস সালাম নামে সন্ত্রাসী কে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতকে গতকাল জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

থানা এবং প্রত্যক্ষদর্শী রঘুরামপুর গ্রামের গোলাম রহমান, তৌহিদুল ইসলাম, রোকসানা বেগম, সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানায় রঘুরামপুর গ্রামের নুর ইসলামগং এর সঙ্গে একই গ্রামের আহাদ আলী গাজী গংয়ের সঙ্গে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার বেলা আনুমানিক ১১ টার দিকে আহাদ আলী গাজী নেতৃত্বে তার পুত্র আব্দুস সালাম, আহমাদ আলী গাজী শফিক মন্ডলের পুত্র নাজমুল মন্ডল, ইউসুফ শেখের পুত্র বিল্লাল হোসেন (২২) ওসমান, রেজাউল সহ ১০/১২ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল হাতে দা,শাবল, লাঠি লোহার র নিয়ে জোরপূর্বক জমি দখল করতে যায় ওই সময় ভূমি মালিক প্রতিপক্ষ নুর ইসলাম গং এর সদস্যরা বাধা দিলে তখন তাদেরকে বেধেয় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। উক্ত ঘটনায় রঘু রামপুর গ্রামের নুর ইসলাম গাজীর স্ত্রী হায়দা বেগম বাদী হয়ে উল্লিখিত আসামিসহ ১২/১৪ জনের নামে বৃহস্পতিবার কালিগঞ্জ থানায় ১টি মামলা দায়ের করেছে। উক্ত মামলায় সন্ত্রাসী সালামকে তার বাড়ি থেকে আটক করেছে পুলিশ। মামলার পর হতে মামলা তুলে নিতে নিতে সন্ত্রাসীদের অব্যাহত হুমকি হাসপাতালে দুইজনসুস্থ মহিলাকে ভর্তি করিয়ে মিথ্যা মামলার পায়তারা চালাচ্ছে বলে ভুক্তভোগীরা সাংবাদিকদের জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন