হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় ’মাষ্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২য় দিনের খেলায় হারুন ও নূরুল ইসলাম জুটি জয়ী

কলারোয়ায় ’মাষ্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২য় দিনের খেলায় হারুন ও নূরুল ইসলাম জুটি জয়ী

কর্তৃক Editor
০ মন্তব্য 299 ভিউজ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :

কলারোয়ায় দ্বৈত ’মাষ্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় হারুন ও নূরুল ইসলাম জুিট জয়ী হয়েছে। গার্লস পাইলট হাইস্কুল চত্বরে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ ও প্রধান শিক্ষক নুরুল ইসলাম জুটি পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল ও প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান জুটিকে ২-০ গেমে পরাজিত করে জয়ী হয়।

পরবর্তীতে একই ভ্যেনুতে এ- গ্রুপ ও বি- গ্রুপের আরো ৩ জুটির খেলা অনুষ্ঠিত হয়। শীতকালিন মাস্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ১ম রাউন্ডের লীগ পর্যায়ের দ্বৈত খেলার ১ম দিনে (সোমবার) এ- গ্রুপের খেলায় প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার আব্দুল গনি জুটি ২-০ গেমে জয়ী হয়েছে। দ্বৈত মাস্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টে এ ও বি গ্রুপ মিলে ১২ জুটির খেলোয়ার অংশগ্রহন করছেন বলে আয়োজক কমিটি জানান।

খেলাটি উপভোগ করছেন প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক এবাদুল হক, প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, প্রধান শিক্ষক রুহুল আমিন, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, মাস্টার মোস্তফা বাকী বিল্লাহ শাহী, শিক্ষক হুমায়ুন কবির, মাস্টার ইব্রাহীম হোসেন, শিক্ষক আসাদুজ্জামান আসাদ, শিক্ষক শরিফুল ইসলাম, এসআই মফিজুর রহমান, এসআই রইচউদ্দীন, মাস্টার এসএম সাইফুল ইসলাম, মাস্টার আব্দুস সেলিম, শিক্ষক আসাদুজ্জামান আসাদ, চাকুরীজীবি ইনছান আলী, শাহাজাহান সিরাজ, ফরিদ উদ্দীন, সমাজ সেবক মাহাফুজুর রহমান, মহিদুল ইসলাম, মাহবুবর রহমান, মাহমুদ হোসেন, লক্ষন বিশ্বাস, ক্রীড়াব্যক্তিত মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, মিজানুর রহমান মিজান, মাসউদ পাভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল জলিল, পলাশ সহ ক্রীড়াপ্রেমী দর্শকবৃন্দ।

উল্লেখ্য, প্রতিদিন সন্ধ্যায় একই ভ্যেনুতে মাস্টার ব্যাডমিন্টন টুর্নামেন্টের এ ও বি গ্রুপের মধ্যে একে-অপরের জুটির মধ্যে প্রতিদ্বন্দীতা শেষে ফলাফলের ভিত্তিতে সেমিফাইনালে গ্রুপ এ- চ্যাম্পিয়ন বনাম গ্রুপ বি- রানার্স আপ এবং গ্রুপ বি- চ্যাম্পিয়ন ও গ্রুপ এ- রানার্স আপ দলের মধ্যে প্রতিদ্বন্দীতায় জয়ী জুটি ফাইনাল খেলায় অংশগ্রহন করবে। আন্তর্জাতিক নিয়মে খেলাসমূহ পরিচালিত হচ্ছে বলে জানা যায়। খেলার আয়োজক কমিটির কর্মকর্তাবৃন্দ সকল ক্রীড়াপ্রেমীদের প্রতিদিনের খেলা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

 

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন