হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে অসাধু আম ব্যবসায়ীকে জরিমানা ও ৩শ’ কেজি আম বিনষ্ট

কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে অসাধু আম ব্যবসায়ীকে জরিমানা ও ৩শ’ কেজি আম বিনষ্ট

কর্তৃক Editor
০ মন্তব্য 96 ভিউজ

দীপক শেঠ, কলারোয়া ( সাতক্ষীরা) :

কলারোয়ায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৩০০ কেজি(১২ ক্যারেট) অপরিপক্ক আম সহ এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার(২ এপ্রিল) দুপুরে পৌর সদর সহ মহা সড়কে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুলী বিশ্বাসের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আদালত পরিচালনাকালে কলারোয়া সরকারি কলেজ সংলগ্ন যশোর- সাতক্ষীরা মহা সড়ক দিয়ে একটি মিনি ট্রাকে যশোর অভিমুখে আম পরিবহনের সময় গাড়িটির গতি রোধ করে ৩০০ কেজি(১২ ক্যারেট) অপরিপক্ক( হিমসাগর ও গোপালভোগ) আম জব্দ করা হয়।

পরে উপজেলা পরিষদ চত্বরে জব্দকৃত আম বিনষ্ট সহ অসাধু আম ব্যবসায়ীকে অপরিপক্ক আম বাজারজাতকরণের অপরাধে আদালত ৫ হাজার টাকা জরিমানা করেন। আর্থিক দন্ডপ্রাপ্ত আম ব্যবসায়ী হলেন কেঁড়াগাছি ইউনিয়নের গোয়ালচাতর গ্রামের দীন মোহাম্মদের ছেলে আব্দুল হাকিম(৩৭)।

এ সময় আদালতকে সহায়তা করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবুল হোসেন মিয়া, সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার জিয়াউল হক জিয়া, সহকারী আইসিটি প্রোগ্রাম অফিসার মোতাহার হোসেন সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ । বেঞ্চ সহকারী হিসাবে দায়িত্ব পালন করেন বেনজির রহমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন