হোম অন্যান্যসারাদেশ করোনায় মানুষদের খাদ্য সহায়তাকে কেন্দ্র : সাতক্ষীরায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

করোনায় মানুষদের খাদ্য সহায়তাকে কেন্দ্র : সাতক্ষীরায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

কর্তৃক
০ মন্তব্য 153 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

লাবসা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। লাবসা ইউপি মেম্বার গোলাম কিবরিয়া বাবুর নির্দেশে আরাফাত ও আসাদসহ মুখোশধারী সন্ত্রাসী দল এ রক্তাক্ত জখম করে। এ ঘটনায় লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে ও লাবসা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইয়ারুল ইসলাম গুরুত্বর আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সূত্রে জানা যায়, করোনায় ঘরে থাকা কর্মহীন মানুষদের খাদ্য সহায়তাকে কেন্দ্র করে এ রক্তাক্ত জখমের ঘটনা ঘটে। গুরুত্বর আহত ইয়ারুল ইসলাম জানান, এলাকার কিছু হতদরিদ্র মানুষ খাদ্য সহায়তার জন্য আমার কাছে আসে। এব্যাপারে আমি ইউপি চেয়ারম্যানের শরণাপন্ন হই, চেয়ারম্যানের নির্দেশ অনুযায়ী ইউপি সদস্য মিস্টি মেম্বারের কাছে ৩২ জনের একটি তালিকা দেই।

এঘটনায় ইউপি সদস্য গোলাম কিবরিয়া বাবু ক্ষুদ্ধ হয়ে শনিবার সন্ধ্যায় কদমতলা আওয়ামীলীগ অফিসের পাশে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও ধাক্কা মারে, তাতেও ক্ষান্ত হয়নি সে। রোববার সকাল ৯টায় একই স্থানে গোলাম কিবরিয়া বাবুর চাচাতো ভাই মোতালেব এর ছেলে একাধিক মামলার আসামী আরাফাত ও থানাঘাটা বৌ বাজার এলাকার আলমের ছেলে একাধিক মামলার আসামী আসাদ (দালাল)সহ একদল সন্ত্রাসী মুখে গামছা বেঁধে হাতে জিআই পাইপ, লোহার রড, দাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়।

এসময় জিআই পাইপ, লোহার রড দিয়ে আমার পায়ে এবং শরীরে আঘাত করে ও দা দিয়ে এলোপাতাড়িভাবে কোপ মারার চেষ্টা করে। আমি হাত দিয়ে ঠেকাতে গিয়ে রক্তাক্ত জখম হয়ে পড়ি। আমার দুই হাতে মোট ৯টি সেলাই দিতে হয়েছে।’

এঘটনায় সাতক্ষীরা সদর হাসপাতালে আহত ইয়ারুল ইসলামকে দেখতে যান জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানসহ যুবলীগের নেতৃবৃন্দ। এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন