হোম ফিচার ওরি-বিরহে জাহ্নবীর সাম্প্রতিক মন্তব্য ফের উসকে দিল গুঞ্জন

ওরি-বিরহে জাহ্নবীর সাম্প্রতিক মন্তব্য ফের উসকে দিল গুঞ্জন

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ

বিনোদন ডেস্ক :

দূরত্ব অনেক সময় মনের ভেতরে লুকিয়ে থাকা ভালোবাসাকে প্রকাশ্যে নিয়ে আসে। সম্পর্কে তৃতীয় কোনো ব্যক্তি ঢুকে পড়ার আভাস থাকলেও লুকানো ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে যায়। আর এসবই ঘটেছে জাহ্নবীর সঙ্গে।

নেট দুনিয়ায় অনেক ছবিতেই জাহ্নবীর সঙ্গে দেখা যায় ওরিকে (ওরহান)। তাদের এসব ছবি দেখে অনেক নেটিজেনই দুয়ে দুয়ে চার মিলিয়েছেন।

যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে কখনো কোথাও কিছু ফাঁস করেননি জাহ্নবী ও ওরি। তবে একটি নৈশভোজ যেন তাদের সবকিছু ওলটপালট করে দিল।

সম্প্রতি ওরিকে দেখা গেছে থ্যাঙ্কসগিভিং ডিনার পার্টিতে। যেখানে অনেক তারকার ছেলেমেয়েকেও দেখা গেছে। সেই পার্টির আনন্দের ছবি ওরি তার ফেসবুক পেজে পোস্ট করলে তা দেখে মন খারাপ করে ফেলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী।

তার অনুভূতিকে কোনোভাবেই যেন চাপা দিতে পারছিলেন না তিনি। তাই ওই ছবিতে কমেন্টস করে ফেলেন জাহ্নবী। সেখানে জাহ্নবী লেখেন: ‘মিস ইউ বেবি।’

আর এতেই নেটিজেনদের বুঝতে আর বাকি থাকে না ওরি জাহ্নবীর বিশেষ বন্ধু। এর আগে জাহ্নবী ভারতীয় সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ওরিকে বহু বছর ধরে চিনি। ওর সঙ্গে শুধু চুটিয়ে মজা করেছি তা-ই নয়, বন্ধু হিসেবে সবসময় ওর পাশে থেকেছি। ওরিও আমায় অনুপ্রেরণা দিয়েছে বরাবর। ও যখন সঙ্গে থাকে, বাড়ির মতো এক নিরাপত্তা ঘিরে রাখে আমায়। খুব বিশ্বাস করি ওকে। এমন বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দারুণ মানুষ ওরহান।’এখন তাদের মধ্যে সত্যি কেমন সম্পর্ক রয়েছে, তা শুধু সময়ই ভালো বলে দিতে পারবে।

সূত্র: আনন্দবাজার

সম্পর্কিত পোস্ট

মতামত দিন