হোম অন্যান্যসারাদেশ ইবির লালন হলের আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

ইবির লালন হলের আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ হলের উদ্যোগে আয়োজিত ‘বঙ্গবন্ধু আন্তঃব্লক ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ সম্পন্ন হয়েছে।

রোববার (৮ অক্টোবর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় টিম ‘সেক্টর-১১’ (মধ্য দক্ষিণ ব্লক) ও ‘৬৯ এর গণঅভ্যুত্থান’ (উত্তর ব্লক)। ম্যাচের পূর্ণসময় শেষে ০-০ গোলে ম্যাচ সমতায় থাকলে টাইব্রেকারে ‘৬৯ এর গণঅভ্যুত্থান’ কে ৭-৬ গোলে পরাজিত করে ‘সেক্টর-১১’ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে বিজয়ী এবং রানারআপ দলের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় ও লালন শাহ হলের সহকারী রেজিস্ট্রার জিল্লুর রহমান। পুরস্কার বিতরণকালে তারা বিজয়ী এবং রানার আপ উভয় দলকে অভিনন্দন জানান। পাশাপাশি টুর্নামেন্টটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ‘এরকম একটা সুন্দর টুর্নামেন্ট আয়োজন করার জন্য লালন শাহ হল শাখা ছাত্রলীগকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এটা শুধুমাত্র খেলাই নয়, এটি হলের সিনিয়র জুনিয়রদের মধ্যে ভাতৃত্ব তৈরি একটি মাধ্যমেও বটে। আমরা হয়তো একসাথে মিছিল মিটিং করি, কিন্তু সবাই একসাথে বসে আড্ডা দেওয়া, গল্প করার সুযোগ হয়ে ওঠে না। এটার আয়োজনের মাধ্যমে সেই সুযোগটা তৈরি হয়েছে। লালন শাহ হল ছাত্রলীগ শুধু খেলাধুলা নয়, তারা তাদের হলে ডিবেট, আলোচনা সভাসহ বিভিন্ন একাডেমিক প্রোগ্রামের আয়োজন করে থাকে। তারা তাদের কোয়ালিটির মধ্য দিয়ে অলরেডি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একটি সুপার ইউনিট হিসেবে পরিণত হয়েছে।’

পুরস্কার বিতরণকালে লালন শাহ হল শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর হলটির প্রভোস্টের কার্যালয়ে খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণের মধ্য দিয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। টুর্নামেন্টে মোট চারটি দল অংশ গ্রহণ করে। প্রথম ধাপে প্রত্যেকটি টিম অন্য টিমের সাথে একটি করে ম্যাচ অনুষ্ঠিত হয়। এর ভিত্তিতে সর্বাধিক ম্যাচ বিজয়ী দুই দলের মাঝে আজ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন