হোম অন্যান্যশিক্ষা ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্টের দায়িত্ব গ্রহণ

ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্টের দায়িত্ব গ্রহণ

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলাম। শনিবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় হলের প্রভোস্ট কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন, হলের সদ্য সাবেক প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, সাবেক সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ ও প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান সহ বিভিন্ন হলের প্রভোস্ট ও বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, ‘আমাকে যোগ্য মনে করে হলের দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। হলের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ হলের সাবেক প্রভোস্ট ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের মেয়াদ শেষ হওয়ায় গত ৩০ মার্চ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলামকে এ পদে নিয়োগ দেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। আগামী এক বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এই পদের অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়ম অনুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন