হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আশাশুনিতে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কর্তৃক Editor
০ মন্তব্য 62 ভিউজ

আশাশুনি প্রতিনিধি:

আশাশুনিতে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার বেলা ১২টায় আশাশুনি প্রেসক্লাব হলরুমে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ (ওসি) মমিনুর রহমান (পিপিএম)।

পত্রিকার আশাশুনি উপজেলা প্রতিনিধি ও আশাশুনি প্রেসক্লাব সদস্য সোহরাব হোসেনের সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.কে হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এস,এম আহসান হাবিব, সাবেক সভাপতি জি,এম মুজিবুর রহমান ও জি,এম আল ফারুক, রিপোর্টার্স ক্লাব সভাপতি রাবিদ মাহমুদ চঞ্চল, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আলী নেওয়াজ, যুগ্ম-সম্পাদক মাসুদুর রহমান মাসুদ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি সকল সাংবাদিকদের সাথে নিয়ে কেক কেটে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন আশাশুনি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আকাশ হোসেন, দপ্তর সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, সদস্য গোলাম মোস্তফা, বাহবুল হাসনাইন, জগদীশ চন্দ্র সানা, শেখ বাদশা, সুব্রত কুমার দাশ, আরাফাত হোসেন, সাংবাদিক আরিফুল ইসলাম, লিংকন আসলামসহ আশাশুনি প্রেসক্লা ও রিপোটার্স ক্লাবের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন