হোম খেলাধুলা অসুস্থ বাবাকে খুশি করতে আইপিএলে ছেলের বাজিমাত

অসুস্থ বাবাকে খুশি করতে আইপিএলে ছেলের বাজিমাত

কর্তৃক Editor
০ মন্তব্য 81 ভিউজ

খেলার সংলাপ:

স্বাভাবিকভাবেই পরিবারের কেউ অসুস্থ হলে পারফরম্যান্সে প্রভাব পড়ে ক্রিকেটারদের। তবে, লখনৌ সুপার জায়ান্টসের পেসার মহসিন খান যেন একটু ব্যতিক্রম। একদিন আগে আইসিইউতে থাকা বাবাকে রেখেই মাঠে নিজের সেরাটা দিয়ে দলকে জেতান এই ক্রিকেটার।

গতকাল মঙ্গলবার (১৬ মে) আইপিএলে ঘরের মাঠে মুম্বাইকে ৫ রানে হারায় লখনৌ। শেষ ওভারে জয়ের জন্য মুম্বাইয়ের যখন ১১ রান প্রয়োজন তখন বোলিংয়ে আসেন মহসিন। দুর্দান্ত বোলিংয়ে মুম্বাই ব্যাটাদের ৫ রানের বেশি তুলতে দেননি বাঁহাতি এই ব্যাটার। এছাড়াও এই ম্যাচে ৩ ওভার বল করে ২৬ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি।

ম্যাচসেরা না হলেও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই বাঁহাতি পেসার বলেন, ‘আমার বাবা এতদিন আইসিউতে ছিলেন। গতকাল ছাড়া পেয়ে তিনি বাড়িতে গেছেন। বাবা হয়তো দেখেছেন, বলতে চাই তার জন্যই খেলেছি। ১০ দিন আইসিউতে থেকে তিনি বাড়ি ফিরেছেন। হয়তো তিনি খুশি হয়েছেন।’

আইপিএলে গত মৌসুমে ভালো করলেও চলতি মৌসুমে খুব একটা আলো ছড়াতে পারেননি মহসিন। মাঝে বেশকিছুদিন চোটের কারণে থাকতে হয়েছে মাঠের বাইরে। তবে দলের প্রয়োজনের সময় অবদান রাখতে পেরে খুশি বাঁহাতি এই পেসার। দলে সুযোগ পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘মাঝে চোটের কারণে বেশকিছুদিন খেলার বাইরে ছিলাম। গত ম্যাচেও ভালো বল করতে পারিনি। তবে এই ম্যাচে যে দল আ্মাকে এমন গুরুত্বপূর্ণ সময় বল দিয়েছে, তাতে আমি কৃতজ্ঞ।’

এবারের আইপিএলে লখনৌর জার্সিতে তিনটি ম্যাচ খেলে ১১.৩৩ ইকোনমিতে দুই উইকেট নিয়েছেন মহসিন। তার দল লখনৌ ভালো অবস্থানে রয়েছে। ১৩ ম্যাচে সাত জয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৩ নম্বরে আছে লখনৌ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন