হোম খুলনাসাতক্ষীরা অনুমোদন বিহীন ঔষধ সামগ্রি রাখার অভিযোগে তিয়ানশি কোম্পানির সাতক্ষীরা অফিস সীলগালা, ১৫ লক্ষ টাকার ঔষধ জব্দ, ৬০ হাজার টাকার জরিমানা

অনুমোদন বিহীন ঔষধ সামগ্রি রাখার অভিযোগে তিয়ানশি কোম্পানির সাতক্ষীরা অফিস সীলগালা, ১৫ লক্ষ টাকার ঔষধ জব্দ, ৬০ হাজার টাকার জরিমানা

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় বিএসটিআই এর অনুমোদন বিহীন ঔষধ সামগ্রি রাখার অভিযোগে তিয়ানশি কোম্পানির সাতক্ষীরা অফিস সীলগালা করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ১৫ লক্ষ টাকার ঔষধ সামগ্রি জব্দ এবং তিয়ানশির ডিস্ট্রিবিউটর শফিকুল ইসলাম ও তুহিনুজ্জামানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তালুকদারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ সাজা প্রদান করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ তালুকদার জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) এর সাতক্ষীরা অফিসের তথ্যের ভিত্তিতে শহরের ইসলাম টাওয়ারে তিয়ানশি কোম্পানির অফিসের অভিযান চালানো হয়। এসময় বিএসটিআই অনুমোদন বিহীন ঔষধ সামগ্রি রাখার অভিযোগে তিয়ানশি কোম্পানির সাতক্ষীরা অফিস সিলগালা করা হয় এবং ১৫ লক্ষ টাকার ঔষধ সামগ্রি জব্দ করা হয়। এছাড়া লেবেল বা সীল বিহীন ঔষধ সামগ্রি বিক্রয় করার অভিযোগে দুইজন ডিস্ট্রিবিউটর নলতা গ্রামের শেখ আমানুল্লাহর পুত্র তুহিনুজ্জামান (৪০)কে ১০ হাজার টাকা এবং শহরের মুনজিতপুর গ্রামের আবুল হোসেনের পুত্র শফিকুল ইসলাম (৩৫)কে ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। অনাদায়ের তিন মাসের জেল প্রদান করা হয়েছে।

অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান, র‌্যাব, পুলিশ ফোর্স, ড্রাগ সুপারের প্রতিনিধি এবং এন এস আই এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন