হোম খুলনাসাতক্ষীরা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম খলিলুল্লাহ ঝড়ুর মৃত্যুতে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির গভীর শোক

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম খলিলুল্লাহ ঝড়ুর মৃত্যুতে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির গভীর শোক

কর্তৃক Editor
০ মন্তব্য 82 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা জনসমিতি ঢাকা ও সাতক্ষীরা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাতক্ষীরার পরিচিত মুখ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম খলিলুল্লাহ ঝড়ু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা। সোমবার (৪ ডিসেম্বর) ঢাকা থেকে ফেরার পথে এম খলিলুল্লাহ ঝড়ু স্ট্রোক জনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)।

মরহুম এম খলিলুল্লাহ ঝড়ু’র মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নুর ইসলাম, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, দৈনিক কল্যাণের সাতক্ষীরা জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, আব্দুর রব ওয়ার্ছি, তৈয়েব হাসান বাবু, ফারহা দীবা খান সাথী, খুরশীদ জাহান শিলা, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, জ্যোৎস্না আরা, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, ফরিদা আক্তার বিউটি, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আমিরুল ইসলাম মুকুল, মো. সামছুদ্দিন গজনবী বাবলু, মহিলা সম্পাদিকা মুর্শিদা আক্তার, যুগ্ম মহিলা সম্পাদিকা রেবেকা সুলতানা, অনিমা রানী মন্ডল, নাসিমা খাতুন, অফিস সম্পাদক শেখ সোহরাব হোসেন বাবু, জন-সংযোগ সম্পাদক আবুল কালাম, প্রচার সম্পাদক মো. আশরাফুল করিম ধনি, কোষাধ্যক্ষ মো. আমিনুল হক খোকন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাস্টার রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক মুছা করিম, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, শিল্প ও বাণিজ্য সম্পাদক অধ্যাপক গাজী আবুল কাশেম, পর্যটন বিষয়ক সম্পাদক নুরুল হক, কৃষি ও মৎস্য বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন সুলতান, নির্বাহী সদস্য শেখ আজহার হোসেন, এস.এম আকবর হোসেন, প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, শেখ মইনুর রশিদ, মো. আশরাফ উদ্দিন, অধ্যক্ষ মো. রেজাউল করিম, কাজী মনিরুজ্জামান মুকুল, পৌর কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর, এনছান বাহার বুলবুল, আবুল কালাম, এস.এম মহিদার রহমান, মো. আখতারুজ্জামান মুকুল, আলহাজ¦ আব্দুল গফ্ফার, জমাত আলী মেম্বর, মো. শফি উদ্দিন, কাউন্সিলর শফিকুল আলম বাবু, জি.এম সালাহউদ্দিন, এ্যাড. সৈয়দ রেজওয়ান আলী, আবু জাফর সিদ্দিকী, মো. শরিফুজ্জামান বিপুল, মো. হায়দার আলী, মো. মোস্তাক আহমেদ, প্রভাষক মো. কামরুজ্জামান, বিপুল কুমার সাহা, নাজমা খান জুথী, মো. ইসমাইল হোসেন, মো. হাফিজুর রহমান, মাসুদুর জামান সুমন, মো. আশাকুর রহমান আশা ও এস.এম আব্দুর রশিদ সংগঠনের নেতৃবৃন্দ।

মরহুমের মৃত্যুতে সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, মরহুম এম খলিলুল্লাহ ঝড়ুর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তার এ চলে যাওয়া আমাদেরকে অনেক কাঁদিয়েছে। মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন। মরহুমের মৃত্যুতে তার নিজ গ্রামসহ দেশের বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন