হোম বিনোদন ফের বিয়ে করছেন শাকিব খান, বাড়িতে ঢোকা নিষেধ অপু-বুবলীর!

ফের বিয়ে করছেন শাকিব খান, বাড়িতে ঢোকা নিষেধ অপু-বুবলীর!

কর্তৃক Editor
০ মন্তব্য 45 ভিউজ

বিনোদন ডেস্ক:

গত কয়েক সপ্তাহ ধরে সংবাদমাধ্যমে বিশেষ সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে কথা বলেই যাচ্ছেন ঢালিউডের দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। এ বিষয়ে শাকিব কোনো মন্তব্য না করলেও সম্প্রতি মুখ খুলেছে শাকিবের পরিবার।

সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের পরিবারের এক সদস্য জানিয়েছেন, যখনই সিনেমা মুক্তির সময় আসে তখনই আলোচনায় থাকতে সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে কথা বলতে শুরু করেন অপু ও বুবলী।

শাকিবের পরিবারের ওই সদস্য আরও বলেন, দুজনই এখন শাকিবের অতীত। অথচ তারা এখনও শাকিবের সঙ্গে সম্পর্ক আছে বলে দাবি করছেন। আমরা তাই বেশ বিরক্ত।

এদিকে খবরে বলা হয়েছে, শাকিবের পরিবারে চলছে বিয়ের তোড়জোড়। খুব শিগগিরই বিয়ে করবেন শাকিব। এর জন্য শাকিবের সম্মতিতে পাত্রী দেখাও শুরু হয়েছে।

তাই এই মুহূর্তে শাকিবের বাড়িতে যাওয়া নিষেধ রয়েছে অপু ও বুবলীর। একই সঙ্গে কোনো কারণে সাক্ষাৎকারে যদি শাকিবকে নিয়ে তারা কেউ মিথ্যাচার করেন তবে সে বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনাও রয়েছে শাকিবের পরিবারের।

গুঞ্জন চলছে, যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের।

শোনা যাচ্ছে, দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতায় পড়ায় এবার পরিবারের পছন্দেই সম্মতি দিয়েছেন শাকিব। সবকিছু ঠিকঠাক থাকলে দেশের বাইরে পাশ্ববর্তী কোনো দ্বীপে জমকালো আয়োজনে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন