হোম চট্টগ্রামফেনী ফেনীতে আরও ২০টি গাড়ি ভাঙচুর, জনমনে আতঙ্ক

ফেনীতে আরও ২০টি গাড়ি ভাঙচুর, জনমনে আতঙ্ক

কর্তৃক Editor
০ মন্তব্য 127 ভিউজ

অনলাইন ডেস্ক:

বিএনপির ডাকা নবম দফার অবরোধ কর্মসূচির প্রথম দিনে ফেনীতে আরও ২০টি গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে তাৎক্ষণিক আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে শহরের তাকিয়া রোডে বৃহত্তর নোয়াখালীর সবচেয়ে বড় পাইকারি বাজারে পণ্য পরিবহনে দাঁড়িয়ে থাকা এসব গাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বিকেল ৪টার দিকে অবরোধের সমর্থনে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল এবং সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিনের নেতৃত্বে একটি ঝটিকা মিছিল বের করা হয়। মিছিল থেকে হঠাৎ কয়েকজন নেতাকর্মী পণ্য পরিবহনের জন্য দাঁড়িয়ে থাকা অন্তত ২০টি গাড়িতে ভাঙচুর চালায়।

আমজাদুর রহমান নামের এক চালক ডাকা পোস্টকে বলেন, এখান থেকে পণ্য পরিবহনের জন্য দোকানের সামনে গাড়ি পার্কিং করেছিলাম। একটি মিছিল নিয়ে যাওয়ার সময় শেষের দিকে থাকা কিছু নেতাকর্মী হঠাৎ আমাদের গাড়িগুলো এলোপাতাড়ি ভাঙচুর করে চলে যায়।

তবে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল ঢাকা পোস্টকে বলেন, অবরোধের সমর্থনে আমাদের শান্তিপূর্ণ মিছিল শেষে কে বা কারা এ হামলা চালিয়েছে আমরা জানি না। এ ঘটনায় আমাদের দলের কোনো নেতাকর্মী জড়িত নয়।

এ বিষয়ে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এর আগে আজ বেলা সাড়ে ১২টার দিকে অবরোধের সমর্থনে ছাত্রদলের একটি মিছিল থেকে সেন্ট্রাল হাই স্কুলের পাশে দাঁড়িয়ে থাকা দুটি ইমা গাড়ি, একটি পিকআপ ও তিনটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করা হয়। এতে চালকসহ ১০ জন আহত হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন