হোম খুলনানড়াইল নড়াইলে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নড়াইলে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

নড়াইল অফিস:

দীর্ঘ ২৮ বছর পর অত্যন্ত জাঁকজমক ও আনন্দ মুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ,নড়াইল জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮মে) দুপুরে নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান ম চত্বরে নড়াইল জেলা যুবলীগের আয়োজনে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি।

প্রধান অতিথি তার ভাষণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে যুব সমাজকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান। তিনি বিএনপি-জামায়াতে ইসলামী ও সাম্প্রদায়িক শক্তিসহ সমস্ত বাঁধা বিপত্তি ও ষড়যন্ত্র মোবাবেলায় যুবলীগকে সংগঠিত হবার কথা বলেন।

নড়াইল জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। সম্মনিত ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় সংসদের হুইফ নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার পাল, সাংগঠনিক সম্পাদক ড.শামীম আল সাইফুল সোহাগ, কেন্দ্রীয় নেতা নিক্সন চৌধুরী এমপি, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা প্রমুখ। বিকেল সাড়ে ৫ টায় স্থানীয় পালকি কমিউনিটি সেন্টারে দ্বিতীয় অধিবেশনের কাজ শুরু হবে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা ছিলেন উজ্জীবিত। প্রায় ১০ হাজার নেতা-কর্মী সম্মেলনে হাজির হন। স্থানীয় যুবলীগের নেতা-কর্মীরা তাদের পছন্দের প্রার্থীর পক্ষে ভিন্ন ভিন্ন গেঞ্জি ও ক্যাপ পরে মিছিল নিয়ে সম্মেলন প্রাঙ্গণে আসেন।

দলীয়সুত্রে জানা যায়,নড়াইল জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ১৯৯৫ সালের ১৮ অক্টোবর। এরপর ২০০৫ সালের ৩ মার্চ এবং সর্বশেষ ২০১৮ সালের ৪ মার্চ আহবায়ক কমিটি গঠন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন