হোম আন্তর্জাতিক চেন্নাইয়ে বানভাসি আমির খান! শেষে নৌকা নামিয়ে উদ্ধার করতে হল বলিউড ছবির ‘অসহায়’ হিরোকে

চেন্নাইয়ে বানভাসি আমির খান! শেষে নৌকা নামিয়ে উদ্ধার করতে হল বলিউড ছবির ‘অসহায়’ হিরোকে

কর্তৃক Editor
০ মন্তব্য 90 ভিউজ

আন্তর্জাতিক ডেস্ক:

বন্যায় বিপর্যস্ত দক্ষিণী রাজ্য চেন্নাই। গত কয়েক মাস ধরে মায়ের সঙ্গে চেন্নাইয়েই ছিলেন বলিউড অভিনেতা আমির খান। সেখানে বন্যার কবলে পড়েন তারকা।

‘অল ইজ় নট ওয়েল’! চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে বানভাসি আমির খান। শেষে সেই পরিস্থিতি থেকে তাঁকে উদ্ধার করা হয়। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি ভাইরাল।

ঘূর্ণিঝড় মিগজাউমের চোখরাঙানিতে বিপর্যস্ত দক্ষিণ ভারতের একাধিক রাজ্য। ঘূর্ণিঝড়ের প্রভাবে বানভাসি তামিলনাড়ুর চেন্নাই-সহ উপকূলবর্তী সাত জেলা। চেন্নাইয়ে গিয়ে বন্যার কবলে পড়েছিলেন বলিউড অভিনেতা আমির খানও। অবশেষে নৌকায় করে উদ্ধার করা হল বলিউড তারকাকে। সাধারণ নাগরিকদের মতো নৌকায় চেপে নিরাপদ স্থানে পৌঁছলেন আমির।

আমিরের সঙ্গে একই নৌকায় ছিলেন তামিল তারকা বিষ্ণু বিশালও। তিনিই আমিরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন সমাজমাধ্যমের পাতায়। সঙ্গে লেখেন, ‘‘উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যাঁরা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। করপক্কমে উদ্ধার কাজ চলছে। আমি নিজেই তিনটে উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি।’’ বন্যা পরিস্থিতিতে তামিলনাড়ুর সরকারের কাজেরও প্রশংসা করেন তামিল অভিনেতা। দিন দুয়েক আগে সমাজমাধ্যমের পাতায় নিজের বাড়ির ছবি পোস্ট করেছিলেন বিষ্ণু। বাড়ির ছাদে বসে যে ছবি তুলে সমাজমাধ্যমের পোস্ট করেছিলেন তিনি, তাতে দেখা যায়, বাড়ির একটি তলা প্রায় জলের তলায়। বিদ্যুৎ নেই, ছিল না মোবাইলের নেটওয়ার্কও। তবে বিষ্ণুর দাবি, সাহায্য পেতে খুব একটা বেশি অপেক্ষা করতে হয়নি তাঁদের। একে একে সব বন্যা কবলিত জায়গাতেই পৌঁছে যাচ্ছে সাহায্য, জানান তামিল অভিনেতা।

গত অক্টোবর মাসেই খবর পাওয়া গিয়েছিল, অভিনয় থেকে বিরতি নিয়ে মুম্বই ছেড়েছেন আমির। তবে পেশাগত কারণে নয়, আমির জানান, ব্যক্তিগত কারণে মুম্বই ছেড়ে চেন্নাইয়ে গিয়েছিলেন তিনি। তারকার মা থাকেন চেন্নাইয়ে। বার্ধক্যজনিত কারণে বেশ অসুস্থ তিনি। তাই মায়ের সঙ্গে সময় কাটাতে গত কয়েক মাস ধরে দক্ষিণের রাজ্যেই ছিলেন আমির। সেখানে থাকাকালীনও এমন ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হল তারকাকে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন