হোম খুলনাযশোর কেশবপুর সর্বজনীন কালীমন্দির পরিচালনা পরিষদের কমিটি গঠন, “সভাপতি শ্যামল সরকার ও সাঃ সম্পাদক কনক সেন”

কেশবপুর সর্বজনীন কালীমন্দির পরিচালনা পরিষদের কমিটি গঠন, “সভাপতি শ্যামল সরকার ও সাঃ সম্পাদক কনক সেন”

কর্তৃক Editor
০ মন্তব্য 45 ভিউজ

ভ্রাম্যমাণ প্রতিনিধি:

কেশবপুর সর্বজনীন শ্রী শ্রী কেন্দ্রীয় কালীমন্দির পরিচালনা পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোববার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় মন্দিরের সভাকক্ষে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।

সংগঠনের আহ্বায়ক সুকুমার সাহা-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের বোর্ড অব ট্রাস্টি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী শ্যামল সরকার। দীর্ঘ আলাপ-আলোচনা শেষে প্রধান অতিথি জানান, কমিটির মেয়াদ শেষ হওয়ায় পূণরায় শান্তিপূর্ণভাবে ঐতিহ্যবাহী এই কেন্দ্রীয় কালীমন্দির পরিচালনা পরিষদ গঠন করা অতিব প্রয়োজন। উপস্থিত সকলে সম্মতি প্রকাশ করেন।

সর্বসম্মতিক্রমে শ্রী শ্যামল সরকারকে সভাপতি এবং কনক সেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ ৩ বছর মেয়াদি একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পংকজ দাস ও দুলাল চন্দ্র সাহা, সহ-সাধারণ সম্পাদক স্বপন মুখার্জী, কোষাধ্যক্ষ উদয় শংকর সিংহ, প্রকাশনা সম্পাদক প্রবীর দত্ত, সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, নারী সম্পাদক শ্যামলী সাহা, মন্দির ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আশুতোষ মজুমদার, দপ্তর সম্পাদক শংকর পাল। নির্বাহী সদস্য সুকুমার সাহা, চন্দ্র শেখর সাহা, মদন সাহা অপু, গৌতম সেন, উৎপল দে, বাবলু ঘোষ, সজ্ঞয় দে, শিবু প্রসাদ চক্রবর্তী, কার্তিক রায় ও সত্যজিৎ সাহা বুলু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন