হোম ফিচার পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী মারপিট : মামলা তুলে নিতে খুন জখমের হুমকি

নিজস্ব প্রতিনিধি :

পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে মারপিটের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রধান আসামী ভোমরা সীমান্তের কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতাকে আটক করেছে পুলিশ। তবে বাকী আসামীরা মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি অব্যাহত রয়েছে। এছাড়াও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির পায়তারা চালিয়ে যাচ্ছেন বলে ভুক্তভোগী আমির হোসেন দাবি করেছেন।

ভুক্তভোগী মাহমুদপুর গ্রামের আনারুল ইসলাম ঢালীর পুত্র আমির হোসেন ঢালী জানান, তিনি ভোমরার একজন ব্যবসায়ী। পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ জুলাই ২০২১ তারিখ বিকালে মাহমুদপুর গ্রামের আ: রশিদ কারিকরের পুত্র ভোমরা এলাকার কুখ্যাত মাদক কারবারি আজিজুর রহমান পলতা, মৃত আবু তালেব কারিকরের পুত্র রশিদ কারিকার, রেজাউল ইসলামের পুত্র মজনুসহ ৪/৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী বাদামতলা বাজারে আমির হোসেনের উপর হামলা করে।

এসময় তার আমির হোসেনকে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। সে সময় তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করে এবং কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় ভুক্তভোগী আমির হোসেন বাদী হয়ে আজিজুর রহমান পলতাকে প্রধান আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৭৪, তাং ৩১/০৭/২০২১।

এঘটনায় সদর থানা পুলিশ পলতাকে আটক করে জেল হাজতে প্রেরন করে। কিন্তু বাকী ২ আসামী আটক না হওয়ায় মামলা তুলে নিতে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে। এঘটনায় বাকী আসামীদের আটক পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আমির হোসেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন