হোম অন্যান্যসারাদেশ মোবাইল ফোন ব্যবহার নিয়ে মায়ের ওপর অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

যশোর প্রতিনিধি :

মনিরামপুরে অতিরিক্ত মোবাইল ফোন ব্যবহারে নিষেধ করায় মায়ের ওপর অভিমান করে বৃন্তিলা পাল নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।এঘটনা ঘটেছে বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার চিনাটোলা গ্রামে। নিহত বৃন্তিলা চিনাটেলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। পুলিশ বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে।

এ ঘটানায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। চিনাটোলা কলেজের অধ্যক্ষ সাজ্জাত হোসেন জানান, চিনাটোলা গ্রামের দেব কুমার পালের জমজ দুই মেয়ে বৃন্তিলা পাল এবং মৃদুলা পাল একাদশ শ্রেণীর ছাত্রী। তারা দুবোনই খুব মেধাবী এবং নরম। শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, বৃন্তিলা অতিরিক্ত মাত্রায় মোবাইল ফোন ব্যবহার করত।এ নিয়ে মা তাকে প্রায়ই বকাঝকা করত। বুধবার সন্ধ্যায় মোবইলফোন ব্যবহার নিয়ে মা অলোকা পাল বৃন্তিলাকে বকাঝকা করেন। ফলে মায়ের ওপর অভিমান করে রাত সাড়ে ১১ টার দিকে ঘরের দরজা বন্ধ করে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে বৃন্তিলা আত্মহত্যা করে। এসআই আকতার হোসেন জানান,ঘটনাস্থল থেকে বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

মনিরামপুর থানার ওসি(সার্বিক)রফিকুল ইসলাম জানান, আত্মহত্যার ঘটনায় নিহতের কাকা সুকুমার পাল বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করে। শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন