হোম অন্যান্যসারাদেশ ঝিকরগাছার বাঁকড়ায় যুবলীগের আহবায়ক কমিটি গঠন 
যশোর প্রতিনিধিঃ 
তারিখ ০৬-০৬-২১ ইং রবিবার বিকাল ৪-৩০ মিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঝিকরগাছা উপজেলা শাখার আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক যুগ্নআহবায়ক ছেলিমুল হক সালাম ও যুগ্নআহবায়ক ইলিয়াস মাহমুদ এর স্বাক্ষরিত যুবলীগের প্যাডে ১১ নং বাঁকড়া ইউনিয়ন শাখায় তিন মাসের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
এ সময় যুগ্নআহবায়ক ছেলিমুল হক সালাম ও যুগ্নআহবায়ক ইলিয়াস মাহমুদ বলেন,আশাকরি এই কমিটির সকল নেতাকর্মীরা ধৈর্য ও নিষ্ঠার সাথে স্ব-স্ব দায়িত্ব পালন এবং সকলের সমবেত প্রচেষ্টায় ইউনিয়ন ও ওয়ার্ড শাখাকে আরো গতিশীল সংগঠন হিসেবে গড়ে তুলতে সক্ষম হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে এবং সফল রাষ্ট্রনায়ক মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে এই কমিটি অত্যান্ত যোগ্যতার সাথে দায়িত্ব পালন করবে।
বাঁকড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির তালিকা-আহবায়ক-মোঃ ফারুক হোসেন, যুগ্নআহবায়ক (১) মনিরুজ্জামান(পলাশ খান) যুগ্নআহবায়ক(২) কবির হোসেন, সদস্য-সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম খান, তরিকুল ইসলাম, আমিনুর রহমান ময়না,রফিকুল ইসলাম, আজহারুল ইসলাম, শাহিনুর রহমান, মাসুদুর রহমান মাসুদ,মতিয়ার রহমান,মিলন হোসেন, সামছুর রহমান,ইসরাইল হোসেন, মইনুদ্দিন,শাহিনুর রহমান,কুদ্দুস রহমান,শাহিনুর রহমান শাহিন, আরিজুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন