হোম অন্যান্যসারাদেশ তুচ্ছ ঘটনায় মোংলায় কম্পিউটার দোকানিকে কোপালো দূর্বত্তরা

মোংলা প্রতিনিধি :

দোকানে এসে ডিজিটাল প্যানা তৈরির অর্ডার নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক কম্পিউটার দোকানিকে কুপিয়েছে দূর্বত্তরা। সোমবার দুপুরে মোংলার মামার ঘাটে রাসেল (২৫) নামে ওই কম্পিউটার দোকানির মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে যখম করে তারা। এ ঘটনায় ভুক্তভোগির মামা মোঃ ফারুক হোসেন বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগের বরাত দিয়ে এস আই মোঃ জুয়েল শেখ জানান, শেখ আব্দুল হাই সড়কস্থ নিউ লস্কর কম্পিউটারের মালিক মোঃ রাসেল খন্দকারের সাথে গত ১২ মে ডিজিটাল প্যানা তৈরির কাজ নিয়ে কথা স্থানীয় শফিকুল ও সজিব নিকারীর কাটাকাটি হয়। এরপর ওই ঘটনার জের ধরে সোমবার (১৭ মে) দুপুরে কম্পিউটার দোকানি রাসেল খন্দকারকে কুপিয়ে জখম করা হয়।

এ ঘটনায় শহরের রাতারাতি কলোনির খলিল খাঁনের ছেলে শফিকুল খাঁন, আমিন নিকারীর ছেলে সজিব নিকারী, বাবুলের ছেলে মোঃ রাব্বি, মহির ছেলে মোঃ ইসমাইল ও সেকেন্দারের ছেলে মোঃ রহিমকে আসামি দিয়ে একটি অভিযোগ পেয়েছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

মোংলা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন-অভিযোগ পেয়েছি এবং এ ঘটনার তদন্ত করতে এস আই জুয়েলকে দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে দূর্বত্তের হামলায় আহত মোঃ রাসেল খন্দকারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন