হোম অন্যান্যসারাদেশ ঈদের খাবার ও ‘থ্যাংক ইউ ডক্টর’ নিয়ে দায়িত্বরত ডাক্তারদের কাছে হাজির হলেন আওয়ামী লীগ নেতারা

নিজস্ব প্রতিনিধি :

ঈদের খাবার, ফুল আর ‘থ্যাংক ইউ ডক্টর’ নিয়ে করোনাকালে ঈদের ছুটিতে দুই হাসপাতালে দায়িত্ব পালনরত চিকিৎসকদের কাছে হাজির হলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তারা তাদের হাতে বাড়িতে রান্না করা নানা পদের খাবার তুলে দিয়ে বলেন, ঈদের দিনেও আপনারা চিকিৎসা সেবা দিচ্ছেন, আমরা তাই আপনাদের পাশে এসেছি।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলামের পৃষ্ঠপোষকতায় ঈদের দিন শুক্রবার এসব সামগ্রী নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতাল ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকদের সামনে হাজির হন দলের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের নেতৃত্বে নেতাকর্মীরা।

এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ প্রমুখ। ফুলেল শুভেচ্ছা সহ খাদ্যসামগ্রী গ্রহন করেন ডা. সোমা দে, ডা. অসীম কুমার সরকার, ডা. ইলিকা ঘোষ, ডা. অনিক গুহ, ডা. চৈতী ঘোষ মিতু, ডা. অনিন্দ দাশ সৌরভ, ডা. শংকর কুমার ঘোষ, ডা. প্রিন্স কুমার ঢালী, ডা. ভবতোষ কুমার মন্ডল। ডাক্তাররা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অধ্যক্ষ আবু আহমেদ বলেন, করোনা চলাকালে ঈদের ছুটির মধ্যেও ডাক্তাররা রোগীর সেবা দিচ্ছেন এবং তারা পরিবার ও পরিজনের সাথে একসাথে ঈদ করার সুযোগ গ্রহন করেননি। এই দৃষ্টিকোন থেকে আমরা তাদের হাতে ঈদের খাদ্যসামগ্রী, ফুল ও ‘থ্যাংক ইউ ডাক্তার’ পৌছে দিয়েছি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন