হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে কলেজ ছাত্রকে মারপিট

কেশবপুরে কলেজ ছাত্রকে মারপিট

কর্তৃক Editor
০ মন্তব্য 110 ভিউজ

নিজস্ব প্রতিনিধি কেশবপুর (যশোর) :

যশোরের কেশবপুরে পারিবারিক বিরোধের জের ধরে এক কলেজ ছাত্রকে গতিরোধ করে পিটিয়ে মারাতœকভাবে আহত করার ঘটনা ঘটেছে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ৩ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার টিটাবাজিতপুর গ্রামের ফারুকুজ্জামান সরদারের সাথে একই গ্রামের আব্দুল মাজিদ সরদারের ছেলে মনিরুজ্জামান মিলনগংদের পারিবারীক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। যে কারণে ফারুকুজ্জামান সরদারের পরিবারকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল মজিদ সরদারের পরিবারের লোকজন। এরই জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় ফারুকুজ্জামান সরদারের ছেলে কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের এইসএসসি পরীক্ষার্থী শহিদুজ্জামান (১৯) বই কেনার জন্য বাড়ি থেকে কেশবপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে হাসানপুর বাজারে পৌঁছলে আব্দুল মাজিদ সরদারের ছেলে মনিরুজ্জামান মিলন, তরিকুল ইসলাম ও তবিবুর রহমানসহ ৩/৪ জন যুবক পরিকল্পিতভাবে হাতে লাঠিসোটা নিয়ে শহিদুজ্জামানের গতিরোধ করে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে ।

তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মঙ্গলবার রাতে আহত শহিদুজ্জামানের পিতা ফারুকুজ্জামান সরদার বাদি হয়ে মনিরুজ্জামান মিলনসহ ৩ জনের নামে কেশবপুর লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত মনিরুজ্জামান মিলন বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা সঠিক না। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন