হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় নিউজ নেটওয়ার্কের চতুর্থ ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

সাতক্ষীরায় নিউজ নেটওয়ার্কের চতুর্থ ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

কর্তৃক
০ মন্তব্য 97 ভিউজ

নিজস্ব প্রতিনিধিঃ
সাতক্ষীরায় ‘বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার চতুর্থ ব্যাচের উদ্বোধন করা হয়েছে।

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন দৈনিক ইত্তেফাকের যশোরস্থ স্টাফ রিপোর্টার, নিউজ নেটওয়ার্কের আঞ্চলিক সমন্বয়কারী ফারাজী আহমেদ সাঈদ বুলবুল।
১৯ সেপ্টেম্বর, সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টার (লেকভিউ) সম্মেলন কক্ষে নিউজ নেটওয়ার্ক এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে। কর্মশালায় সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতা, উন্নয়নকর্মী, মানবাধিকারকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেছে। প্রথম দিন প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ মহিলা পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রেখা সাহা।

প্রশিক্ষণ কর্মশালার জেলা সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন এটিএন বাংলার নিজিস্ব প্রতিনিধি, নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান। সহযোগিতা করছেন নিউজ নেটওয়ার্ক কর্মকর্তা মুসলিমা আক্তার মৌ।

প্রসঙ্গত, ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে নিউজ নেটওয়ার্কের “সাপোটিং হিউম্যান রাইটস ডিফেন্ডারস ওয়ার্কিং ফর উমেনস অ্যান্ড গার্লস রাইটস ইন বাংলাদেশ” শীর্ষক প্রকল্পের আওতায় সাতক্ষীরাতে কার্যক্রম গ্রহণ করা হয়েছে। ১২দিন ব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালা গত ১০ সেপ্টম্বর শুরু হয়। পৃথক ৪টি ব্যাচে ভাগ করা হয়েছে। ৩দিন ব্যাপী প্রতিটি ব্যাচে ২৫ জন করে (১২দিনে, সর্বমোট ১০০ জন) প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন