হোম অন্যান্যসারাদেশ নড়াইলে ছাত্রলীগ নেতা রেজোয়ান হত্যাকান্ডে মামলা দায়ের,আটক ১০

নড়াইলে ছাত্রলীগ নেতা রেজোয়ান হত্যাকান্ডে মামলা দায়ের,আটক ১০

কর্তৃক
০ মন্তব্য 110 ভিউজ

নড়াইল অফিসঃ

নড়াইলের লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ান (২৮)কে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নিহত রেজোয়ানের মা জরিনা বেগম বাদী হয়ে সোহেল খান কে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পূর্ব বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। মামলার প্রধান আসামী সোহেল খান এলাকায় চুরি, ডাকাতি, খুন, ধর্ষণসহ অন্যান্য অপরাধে জড়িত । নিহত রেজোয়ান সন্ত্রাসী সোহেল খানের ওই সকল অপরাধের বিরোধিতা করায় সোহেলসহ তার সহযোগীরা রেজোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই হত্যাকান্ডে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে। তিনি আরও জানান, প্রধান আসামী সোহেল পুলিশের বিশেষ শাখার তালিকাভূক্ত সন্ত্রাসী। তার নামে হত্যা মামলাসহ এক ডজন মামলা রয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে দূবৃর্ত্তরা। নিহত রেজোয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। পুলিশ এজাহারভূক্ত কোন আসামীকে এখনো আটক করতে পারেনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন