হোম অন্যান্যসারাদেশ তালায় তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি টাকার কাজের উদ্বোধন

তালায় তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি টাকার কাজের উদ্বোধন

কর্তৃক
০ মন্তব্য 139 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার তালা উপ-শহর পাঁচ কোটি আট লক্ষ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। মাস্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় আরসিসি ড্রেন নির্মাণ, তিনটি পাবলিক টয়লেট ও পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লূৎফুল্লাহ (এমপি) প্রধান অতিথি থেকে এ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ি, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম প্রমূখ।

উদ্বোধনকৃত প্রকল্প গুলো হলো, তালা মেলা বাজার জামে মসজিদ, তালা উপজেলা পরিষদের পূর্ব পাশে, তালা বাজার পুরাতন সিনেমা হলের দক্ষিণ পাশে তিনটি টয়লেট নির্মাণ ও কপোতাক্ষ ব্রীজের চরগ্রাম থেকে প্রায় সাড়ে তিন কিলোমিটার সড়ক নির্মাণ ও তালা প্রেসক্লাব মোড় থেকে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন