হোম অন্যান্যসারাদেশ যশোরে হাতুড়ির আঘাতে আহত ব্যক্তির চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু

যশোরে হাতুড়ির আঘাতে আহত ব্যক্তির চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 128 ভিউজ
যশোর অফিস:
যশোরের মণিরামপুরে হাতুড়ি পেটায় আহত ইউনুস আলীর (৪২) চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয়েছে।সে   যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত উসমান আলী ছেলে।
নিহতের ভাই নুর ইসলাম জানান, ৩১ আগস্ট রাত ৯টার দিকে ইউনুস মোটরসাইকেলে মণিরামপুরে যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর মদনপুর এলাকায় পৌছুলে ভাতুড়িয়া এলাকার পান্নু,ওয়াজেদ, মিলনসহ ৮/১০ জন তাকে গতিরোধ করে মারপিট করে। এসময় তারা হাতুড়িপেটা করে ফেলে দেয়। স্থানীরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।  অবস্থা আশাংকাজনক হওয়ায় ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। আহতের স্বজনরা ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করলে শনিবার (১২ সেপ্টেম্বর) শনিবার দুপুরে তার মৃত্যু হয়। রোববার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
নিহতের ভাই নূর ইসলাম আরো জানান, ২ সেপ্টেম্বর ভাইকে মারপিটের ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে সুনিদিষ্ট্ অভিযোগ দিলও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। পূলিশ বলছে ভিন্ন কথা৷
লাশের সুরোতহাল সম্পন্নকারী মণিরামপুর থানার উপপরিদর্শক( এস আই ) শাকিব জানান, ইউনুসের সুরোতহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের মাথার পিছনের দিকে ডান পাশে,ঘাড়ের ডান পাশে, ডান হাতের কনুই, পাজরের নিচে বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া কোমরের ডান পাশে এবং অন্ডকোষ ও পেনিসের মাঝামাঝি লালচে দাগ রয়েছে।
যশোরের সহকারী পুলিশ সুপার ( মণিরামপু সার্কেল) সোয়েব আহমেদ খান জানান, ইউনুসের ভাই থানায় অভিযোগ দেয়। এঘটনায় পুলিশ তদন্ত করার জন্য ঘটনাস্থল পরিদর্শন করে।  ৩১ আগস্ট রাতে কোন মারপিটের ঘটনা ঘটেনি। সেদিন শিয়ালের সাথে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটেছে বলেছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে। তবে এঘটনায় একটি জিডি করা হয়। এখন ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত. নিহতের পরিবার ও পান্নুর সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন