হোম অন্যান্যলিড নিউজ শ্যামনগরে বিএনপি থেকে সদ্য যোগদান করা নাশকতা মামলার আসামী নব্য যুবলীগ নেতা সুন্নত বেপরোয়া, শোক দিবসে বঙ্গবন্ধুর ছবির সাথে নিজের ছবি দিয়ে পোস্টার

শ্যামনগরে বিএনপি থেকে সদ্য যোগদান করা নাশকতা মামলার আসামী নব্য যুবলীগ নেতা সুন্নত বেপরোয়া, শোক দিবসে বঙ্গবন্ধুর ছবির সাথে নিজের ছবি দিয়ে পোস্টার

কর্তৃক
০ মন্তব্য 319 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় কেন্দ্রের নির্দেশ উপেক্ষা করে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের শ্রদ্ধাঞ্জলি জানানোর নামে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতা ও বিএনপি থেকে আসা নব্য আওয়ামীলীগ নেতারা আত্মপ্রচারণায় নেমেছেন। উঠতি ও পাতি নেতা ছাড়াও সহযোগী সংগঠনের শীর্ষ নেতাদের এ আত্মপ্রচারণার বড় বড় বিলবোর্ড, পোস্টার আর ফেস্টুন শোভা পাচ্ছে শ্যামনগরের গুরুত্বপূর্ণ চত্বর ও সরকারি অফিসের আশপাশে। এসব বিজ্ঞাপনে অনেক ক্ষেত্রে বঙ্গবন্ধু ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এক কোনায় ছোট পরিসরে স্থান পেয়েছে।

আর বিজ্ঞাপনের বাকি অংশ জুড়েই রয়েছে সুবিধাবাদী নেতাদের ছবি, নাম ও পদবি। আত্মপ্রচারের এ সুযোগ হাতছাড়া করেননি সদ্য বিএনপি থেকে আশা একাধিক নাশকতা মামলার আসামি উপজেলার হায়বাতপুর গ্রামের মৃত শেখ আব্দুল জলিলের ছেলে শেখ ছন্নত আলী। তার বিরুদ্ধে শ্যামনগর থানায় নাশকতা মামলা এফ আই আর নং ২৫/২২০ তারিখ ২২ সেপ্টেম্বর ২০১৮,জি আর নং ২২০/১৮ ও ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারসএ্যাক্ট এর ১৫(৩)/২৫-ঘ,নিয়ন্ত্রন নং ২৭২, অভিযোগ পত্র নং ৩০৭,প্রাথমিক তথ্য নং ২২,তারিখ ১৮/৯ /২০১৮ রয়েছে।

সরাজমিনে দেখা যায়, শ্যামনগর উপজেলার চৌরাস্তা মোড়ে বিশাল আকারের ১৫ আগষ্টের একটি বিলবোর্ড টানিয়েছে নব্য যোগদানকৃত এই নেতা। উপজেলা যুবলীগের মত একটা গুরুত্বপূর্ণ দলে বি এন পির নাশকতা মামলার আসামী যুবলীগের সদস্য পদ পাওয়া ক্ষোভ প্রকাশ করেন প্রবিন যুবলীগ নেতা কর্মীরা।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক যুবলীগ নেতা বলেন, বিভিন্ন অপকর্মের হোতা একাধিক নাশকতা মামলার আসামী উপজেলা যুবলীগের সদস্য পদ পাওয়া টা দুঃখ জনক। তারা আরো বলেন, বি এন পি থেকে এসে বিভিন্ন অপকর্ম করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নশীল কাজে বাঁধা ও দলের নাম ভাঙিয়ে অপকর্ম করে আওয়ামী সরকারের মানক্ষুন্য এবং দলকে বিভিন্ন ভাবে প্রশ্নবৃদ্ধ করছে।

বর্তমানে সুন্নাত শেখ উপজেলা যুবলীগের সদস্য পদকে পুঁজি করে উপজেলাব্যাপী অপকর্মে মেতে উঠেছে। যুবলীগের সদস্য হওয়ার পর থেকে বিভিন্ন অভিযোগে অভিযুক্ত শ্যামনগর উপজেলা ছাত্র লীগের সাবেক বহিকৃত সভাপতি ও বর্তমান যুবলীগের যুগ্ন-আহবায়ক হাফিজুর রহমানের ছত্র ছায়ায় উপজেলা ব্যাপী বিভন্ন অপকর্মে চালিয়ে যাচ্ছে এই সুন্নত শেখ। সম্প্রতি সুন্নত শেখ দলবল নিয়ে তালবাড়িয়া সংখ্যালঘু সম্প্রদায়ের ঘের দখল করলে শ্যামনগর থানায় অভিযোগ সহ তার প্রতিবাদে মানববন্ধন ও সাতক্ষীরা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে।

ও নুরনগর সৈদলীপুররে মাহফুজ রহমান গাজীর মৎস্য ঘের রাতের আধারে দখল করে। এবিষয়ে মাহফুজুর রহমানের স্ত্রী রহিমা খাতুন বাদী হয়ে শ্যামনগর থানায় মামলা দায়ের করেন। যার নং ৬/১৬১ এছাড়া মোটা অংকের অর্থ নিয়ে মুন্সিগঞ্জ বাজারে সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণে সহযোগিতা করে। সরকারি জায়গা, অসহায় মানুষের জমি,মৎস্য ঘের দখল, ছাড়া যুবলীগে যোগ দেওয়ার পর হতে আওয়ামী সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে চলেছেন। বিষয়টি নিয়ে ত্যাগী নেতাকর্মীরা এধরনের অপকর্মের প্রতিকার চেয়ে উপজেলা ও জেলা আওয়ামী লীগের নেতৃবিন্দুদের কাছে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। বিষয়টি নিয়ে সুন্নত শেখের ব্যবহারিত ০১৭৫৭৫১২২৬১ নং একাধিকবার ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন