হোম অন্যান্যলিড নিউজ কাউখালীতে অর্ধশত বোতল ফেন্সিডিল সহ ষ্টীমার মাস্টার আটক

কাউখালীতে অর্ধশত বোতল ফেন্সিডিল সহ ষ্টীমার মাস্টার আটক

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

পিরোজপুর অফিস:

পিরোজপুরের কাউখালীতে অর্ধশত বোতল ফেন্সিডিল সহ মো. রফিকুল ইসলাম নয়ন(৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। র‌্যাব-৮এর একটি দল তাকে শুক্রবার (৭আগষ্ট) সকালে জেলার কাউখালী ষ্টিমারঘাট থেকে আটক করেন। আটককৃত ব্যাক্তি ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের খান মো. মোতাহার হোসেনের পুত্র।

শুক্রবার (৭আগষ্ট) বিকালে র‌্যাবের দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ওই দিন সকাল ৯টার জেলার কাউখালীর ষ্টিমারঘাট এলাকা থেকে র‌্যাব-৮ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। র‌্যাব জানান, উপজেলা সদরের রকেট ঘাটস্থ শাহীন হোটেল এর সামনের পাকা রাস্তার উপর কয়েক জন ব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে অর্ধশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাব-৮(বরিশাল) সিপিএসসি’র ডিএডি মো. আব্বাস আলী বাদী হয়ে কাউখালী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

আটককৃত মো. রফিকুল ইসলাম নয়ন বিআইডবিøউটিসি এর ষ্টিমার শাখার এমবি টার্ন এর দ্বিতীয় মাস্টার (চালক) হিসাবে চাকুরী করেন। ওই দিন সকালে এমবি বাঙ্গালি ষ্টিমারে করে ঢাকা থেকে কাউখালী আসেন। তিনি কাউখালীর সদরের কলেজ পাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন