হোম অন্যান্যসারাদেশ সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলমের রোগ মুক্তির কামনায় দোয়া 

সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলমের রোগ মুক্তির কামনায় দোয়া 

কর্তৃক
০ মন্তব্য 151 ভিউজ
পিরোজপুর অফিস:  
পিরোজপুর-২ আসনের সাবেক এমপি, জেলার বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী অধ্যক্ষ মোঃ শাহ আলমের রোগ মুক্তির কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আয়কর আইনজীবি এ্যাড. জাকারিয়া খান স্বপনের উদ্যোগে স্বরূপকাঠি উপজেলার বালিহারি কওমি মাদ্রাসার মসজিদের ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নানা শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।
এছাড়াও উপজেলার দক্ষিন সোহাগদলের বড়বাড়ি জামে মসজিদ সহ বিভিন্ন স্থানে সাবেক এই এমপির রোগ মুক্তির কামনায় দোয়া মোনাজাত অব্যহত আছে। অধ্যক্ষ শাহ আলম  শনিবার ঈদুল ফিতরের দিন স্বরূপকাঠির ইন্দুরহাটস্থ তার বাসভবনে অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকায় তার করোনা নমুনা সংগ্রহ করে রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ২১২ নং কক্ষে কেবিনে ব্লকে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।
বর্তমানে তার শারিরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে এবং ডাক্তারের পরামর্শে মোবাইল কথা বলা থেকে বিরত রয়েছেন উল্লেখ করে অধ্যক্ষ মো. শাহ আলম আজকে তার ফেইসবুক আইডিতে একটি পোষ্ট দিয়েছেন। এ ব্যাপারে তার ছেলে মেহেদী হাসান সাগর জানান, তার পিতা এখন আগের চেয়ে অনেকটা সুস্থ খুব দ্রুতই তিনি বাসায় ফিরতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
তিনি তার পিতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। উল্লেখ্য অধ্যক্ষ মো. শাহ আলম দুই বার সোহাগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, একবার নেছারাবাদ উপজেলা পরিষদের চেয়ারম্যান, নবম জাতীয় সংসদে সংসদ সদস্য, পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক ও স্বরূপকাঠির শহিদ স্মৃতি ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন