হোম অন্যান্যসারাদেশ খুলনায় ট্রিপল মার্ডারে ব্যবহৃত অস্ত্র উদ্ধার

খুলনায় ট্রিপল মার্ডারে ব্যবহৃত অস্ত্র উদ্ধার

কর্তৃক
০ মন্তব্য 100 ভিউজ

খুলনা অফিস :
নগরীর মশিয়ালীতে ট্রিপল মার্ডারে ব্যবহৃত দু’টি আগ্নেয়াস্ত্র, দু’টি তাজা গুলি ও তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। হত্যাকান্ডের ১৮দিন পর এ অস্ত্র উদ্ধার করা হয়েছে। কেএমপি’র মুখপাত্র এডিসি কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম রোববার (০২ আগস্ট) রাতে অভিযান চালিয়ে খানজাহান আলী থানার ট্রিপল হত্যা মামলার আসামী মোঃ জাফরিন শেখের দেয়া স্বীকারোক্তিমুলক জবানবন্দী অনুযায়ী অভিযান চালিয়ে তাদের বাড়ীতে ঢোকার প্রাচীরের পূর্ব পাশের শেখ বাড়ীর কবরস্থানে তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ, সরদার বাড়ীর পিছনে পশ্চিম দিকে রেইনট্রি গাছ সংলগ্ন ডোবায় একটি প্লাষ্টিকের বাজার করার ব্যাগের মধ্যে থেকে পলিথিনে মোড়ানো দুইটি দেশীয় ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

মোঃ জাফরিন শেখ (৩২) বহুল আলোচিত মশিয়ালী গ্রামের হত্যা মামলার অন্যতম আসামী। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ এনামুল হক।
উল্লেখ্য, গত ১৬ জুলাই রাতে ইস্টার্ণগেটে নিরীহ গ্রামবাসীকে উদ্দেশ্যে করে অতর্কিত গুলি বর্ষণ করে স্থানীয় সন্ত্রাসী শেখ জাকারিয়া, মিল্টন ও জাফরীন এবং তাদের সহযোগীরা। গুলিতে তিনজন নিহত হন। পরে বিক্ষুদ্ধ গ্রামবাসীর গণপিটুনিতে একজন নিহত হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন