হোম অন্যান্যসারাদেশ প্রেমের টানে ভারতীয় তিন সন্তানের নারী বেনাপোল পাচভুলোটে দুই সন্তানের জনকের কাছে

প্রেমের টানে ভারতীয় তিন সন্তানের নারী বেনাপোল পাচভুলোটে দুই সন্তানের জনকের কাছে

কর্তৃক
০ মন্তব্য 86 ভিউজ

মিলন হোসেন বেনাপোল :
পরকীয়া প্রেমের জের ধরে ভারতের তিন সন্তানের নারী বাংলাদেশের দুই সন্তানের জনক এর কাছে চলে এসেছে। শার্শার পাচভুলোট সীমান্তর নজরুল ইসলামের ছেলে লিটন এর কাছে ভারতের গাইঘাটা থানার বন্যাবাড়িয়া গ্রামের হিন্দু সম্প্রদায়ের শ্রী রাজন এর স্ত্রী চোরাইপথে পালিয়ে এসেছে। সাথে ওই নারীর একটি কন্যা সন্তানকেও নিয়ে এসেছে।

গোগা ইউনিয়ন এর পাচভুলোট ১ নং ওয়ার্ডের মেম্বার নেছারউদ্দিন বলেন, লিটনের এই পরকীয়া নিয়ে কয়েকবার শালিশ বিচার করে তাকে মারধর ও দিয়েছি । কিন্তু সে কোন কথা না শুনে গত ২০ জুলাই চোরাই পথে বিজিবির চোখ ফাঁকি দিয়ে পাচভূলেট সীমান্ত দিয়ে ওই নারীকে ভারত থেকে নিয়ে এসেছে। তবে সে তার গ্রামের বাড়ি না উঠে যশোর ভাড়া রয়েছে।

লিটনের প্রথম স্ত্রী দুই সন্তানের জননী রেক্সোনা বেগম বলেন লিটন গরুর রাখাল ছিল। সে সেই সুবাদে প্রায় ভারত যেত । প্রায় ৫ বছর আগে ওই নারীর সাথে সে অবৈধ সম্পর্ক গড়ে তোলে । ওই নারীর বাড়ি পাঁচভুলোট ঘাট পার হয়ে ভারতের গাইঘাটা থানার বন্যবাড়িয়া গ্রামে।সে বলেন আমার একটি মেয়ে বিয়ে দিয়েছি একটি নাতি আছে লজ্জার বিষয়। আপনারা ভারতীয় মেয়েটিকে বুঝিয়ে তার নিজ দেশে পাঠিয়ে দেন।

স্থানীয়রা বলেন গরুর রাখাল লিটন ভারতীয় মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমজ সম্পর্ক গড়ে তুলে নিজ স্ত্রী সন্তানদের দেখা শুনা করে না। সে আয় উপার্জন বাদ দিয়ে এখন ওই নারীকে নিয়ে মেতে আছে।

কি ভাবে সীমান্ত পার হয়ে একটি সন্তান নিয়ে ওই নারী বাংলাদেশে আসল জানতে চেয়ে অগ্রভুলোট সীমান্তর বিজিবি সুবেদারকে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

এ ব্যাপারে বাগআঁচড়া ফাঁড়ি ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস এর কাছে জানতে চাইলে তিনি বলেন ফাঁড়িতে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেয়ে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন