হোম খেলাধুলা অধিনায়ক ছাড়াই পাকিস্তান সিরিজের জন্য টি-টোয়েন্টি দল ঘোষণা অস্ট্রেলিয়ার

অধিনায়ক ছাড়াই পাকিস্তান সিরিজের জন্য টি-টোয়েন্টি দল ঘোষণা অস্ট্রেলিয়ার

কর্তৃক Editor
০ মন্তব্য 7 ভিউজ

খেলাধূলা ডেস্ক:

আগামী ১৪ নভেম্বর মাঠে গড়াবে অস্ট্রেলিয়া-পাকিস্তান দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ। এর আগে দু’দল খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। টি-টোয়েন্টি সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা করা হয়েছে। পূর্ব ধারণা মতোই এই দলে রাখা হয়নি সম্ভাব্য টেস্ট দলের একজনকেও। একটি কৌতূহল জাগানিয়া ব্যাপার তবু রয়ে গেছে। দলের অধিনায়কের নাম জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

চোট কাটিয়ে ১৩ সদস্যর এই দলে ফিরেছেন তিন পেসার জেভিয়ার বার্টলেট, স্পেন্সার জনসন ও ন্যাথান এলিস। টি-টোয়েন্টির নিয়মিত অধিনায়ক মিচেল মার্শ থাকবেন টেস্ট দলে। তার অনুপস্থিতিতে সবশেষ নেতৃত্ব দেওয়া ট্রাভিস হেডও টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য। প্যাট কামিন্স তো টেস্ট দলের অধিনায়কই। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজটির জন্য তাই অধিনায়ক বাছাই করতে হবে নির্বাচকদের।

অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে নেতৃত্বের জোর বিবেচনায় থাকবেন গ্লেন ম্যাক্সওয়েল। আগ্রাসী এই ক্রিকেটারের মতোই বিগ ব্যাশে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা আছে অ্যাডাম জ্যাম্পা, অ্যারন হার্ডি ও ম্যাথু শর্টের। বিবেচনায় থাকবেন তারাও।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড: শন অ্যাবট, জেভিয়ার বার্টলেট, কুপার কনোলি, টিম ডেভিড, ন্যাথান এলিস, জেইক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন