হোম খুলনাসাতক্ষীরা শেখ হাসিনার গাড়ি বহরের হামলার সাজানো মামলায় ৭০ বছরের কারাদ্বন্ডাদেশ মাথায় নিয়ে বিনা চিকিৎসায় কারাগারে প্রতিনিয়ত মৃত্যুর প্রহর গুনেছি, -সাতক্ষীরায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ হাবিব

শেখ হাসিনার গাড়ি বহরের হামলার সাজানো মামলায় ৭০ বছরের কারাদ্বন্ডাদেশ মাথায় নিয়ে বিনা চিকিৎসায় কারাগারে প্রতিনিয়ত মৃত্যুর প্রহর গুনেছি, -সাতক্ষীরায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ হাবিব

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, শেখ হাসিনার গাড়ি বহরের হামলার সাজানো মামলায় জেলে আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। ৭০ বছরের কারাদ্বন্ডাদেশ মাথায় নিয়ে বিনা চিকিৎসায় কারাগারে প্রতিনিয়ত মৃত্যুর প্রহর গুনেছি। কিন্তু ছাত্রজনতার গন অভ্যুত্থানে গত ৫ আগস্ট আমি পূন:জন্ম লাভ করেছি।

আজ মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার তালা উপজেলায় আসন্ন দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলার পাটকেলঘাটার আজিজ কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, গত ৫ আগস্ট ছাত্রজনতার গন অভ্যুত্থানের পর যারা হিন্দু সম্প্রদায়ের বাড়ি ঘরসহ বিভিন্ন স্থানে হামলা, চাঁদাবাজি ও লুটতরাজ করেছে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবেনা। তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। তিনি এসময় বলেন, আগামীতে কোন হিন্দু ধর্মালম্বীদের উপর আঘাত আসলে আমি সামনে থেকে তা প্রতিহত করবো। আপনারা আগামীতে আমাকে ভোট না দিলেও আমি আপনাদের পাশে আছি এবং থাকবো।

তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মৃণাল কান্তি রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র মজুমদারের স ালনায় আরো বক্তব্য রাখেন, তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম, উপজেলা হিন্দু, বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি সরজিত ঘোষ, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, রামকৃষ্ণ চক্রবর্তীসহ অন্যান্যরা।

মতবিনিময় সভা শেষে তিনি বিকালে ক্ষতিগ্রস্ত তালা উপজেলার কুমিরা গ্রামের মধু ঘোষ ও স্বপন দে এবং ইসলামকাটির এলাকার বিকাশ মজুমদার ও নারয়ন মজুমদারের বাড়িতে গিয়ে তাদের খোঁজ খবর নেন এবং তাদের সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন