হোম খুলনাসাতক্ষীরা দুর্দিনে আইনি সহায়তার জন্য সাবেক সাংসদ হাবিবের কৃতজ্ঞতা

দুর্দিনে আইনি সহায়তার জন্য সাবেক সাংসদ হাবিবের কৃতজ্ঞতা

কর্তৃক Editor
০ মন্তব্য 44 ভিউজ

সংকল্প ডেস্ক:

কলারোয়ার ফুটবল ময়দান ছিল কানাই কানাই পূর্ণ । বিএনপি তৃণমূল নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে মুখরিত ছিল সভা স্থল। মঞ্চে সারিবদ্ধ ভাবে বসে ছিলেন বিএনপির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ । কিছুক্ষণের মধ্যেই প্রধান অতিথি হিসেবে জনসভায় ৮ হাজার কিলোমিটার দূরবর্তী লন্ডন থেকে ভার্চুয়ালি যোগ দিবেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ।

উক্ত জনসভায় সভাপতিত্ব করছেন সদ্য কারামুক্ত বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাতক্ষীরা ১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব । ২০০২ সালে কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলার সাজানো মামলায় ৭০ বছরের সাজা মাথায় নিয়ে প্রায় চার বছর ছিলেন কারারুদ্ধ । কিন্তু ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর হাবিবুল ইসলাম হাবিব সহ এই মামলা সাজাপ্রাপ্ত বিএনপি’র ৪৬ জন নেতা কর্মী উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পান । আর সে কারণেই এই বিশাল জনসভার আয়োজন । দীর্ঘদিন পর প্রিয় নেতা কে কাছে পেয়ে আবেগ আপ্লুত ছিল তৃণমূল নেতা, কর্মী ও সমর্থক ।

জনসভার মঞ্চে বিএনপি’র তৃণমূলের নেতা কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বিএনপি’র কেন্দ্রীয় নেতা হাবিবুর ইসলাম হাবিব । কিন্তু শেখ হাসিনার গাড়ি বহরে হামলার মিথ্যা মামলায় বিচারিক আদালতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সাতক্ষীরা জজ কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মজিদ । মঞ্চের প্রথম সারিতে বসেছিলেন এই প্রখ্যাত আইনজীবী । যে ফুলের মালা দিয়ে বিএনপি নেতা কর্মীরা তাদের প্রিয় নেতা হাবিবুরুল ইসলাম হাবিবকে বরণ করে নিলেন, সেই মালা দিয়েই হাবিবুল ইসলাম হাবিব প্রখ্যাত আইনজীবী আব্দুল মজিদকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন। লাখো জনতার সামনে দুর্দিনে আইনি সহায়তার জন্য কৃতজ্ঞতা স্বীকার করলেন হাবিবুল ইসলাম হাবিব। এসময় হাজার হাজার নেতাকর্মীর করতালিতে কয়েক মুহূর্তের জন্য আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন