হোম জাতীয় প্রধান উপদেষ্টার প্রতিশ্রুত রূপকল্পের অপেক্ষায় আছে জাতি: এবি পার্টি

প্রধান উপদেষ্টার প্রতিশ্রুত রূপকল্পের অপেক্ষায় আছে জাতি: এবি পার্টি

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

জাতীয় ডেস্ক:

জাতির উদ্দেশে প্রধান উপদেষ্টার দেয়া ভাষণকে স্বাগত জানানোর পাশাপাশি ইতিবাচকভাবে দেখছে আমার বাংলাদেশ পার্টি (এবি)। এছাড়াও প্রধান উপদেষ্টার বক্তব্যে যে রূপকল্পের কথা বলা হয়েছে, তা যথাসম্ভব দ্রুত জাতির সামনে উপস্থাপনের আহ্বান জানিয়েছে দলের নেতারা।

সোমবার (২৬ আগস্ট) বিকেল ৪ টায় বিজয় নগরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

এ সময় মুজিবুর রহমান মঞ্জু বলেন, ছাত্র-জনতার আকাঙ্খা পূরণে ছাত্র ও রাজনৈতিক দলগুলোর সাথে সমন্বয় করে উপদেষ্টা পরিষদের কাজ করা উচিত।

এক চাঁদাবাজের পরিবর্তে আরেক চাঁদাবাজ দেখতে চায় না উল্লেখ করে তিনি বলেন, গুম-খুনের বিচার, ভোটাধিকার ফিরিয়ে দেয়া, প্রশাসন, বিচার বিভাগ, আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত সক্রিয় করতে হবে।

বক্তব্যে মজিবুর রহমান মঞ্জু আরও বলেন, কিছুটা বিলম্বে হলেও জাতির উদ্দেশে প্রধান উপদেষ্টার প্রদত্ত ভাষনকে ইতিবাচক হিসেবে দেখছে এবি পার্টি। সংবাদ সম্মেলনে বলা হয়, বর্তমান সরকার একটি ঐতিহাসিক ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে গঠিত হয়েছে। যা অতীতের সকল ধরনের সরকারের চেয়ে ভিন্নতর।

সংবাদ সম্মেলনে দলের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম বলেন, রাষ্ট্র সংস্কারে ছাত্র ও রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা না করে উপদেষ্টা পরিষদ নিজেরা সিদ্ধান্ত নিলে হিতে বিপরীত হতে পারে।

তাজুল ইসলাম আরও বলেন, প্রধান উপদেষ্টা একটি ভিশনারী বক্তব্য দিয়েছেন। আমরা আশা করি রাজনৈতিক দলগুলোর সাথে সমন্বয় করে তিনি বাস্তবিক পদক্ষেপ গ্রহণ করবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন