হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার শ্যামনগরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরার শ্যামনগরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 21 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শ্যামনগর উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে বুধবার সকালে উপজেলা সদরের জেসি কমপ্লেক্স কনফারেন্স রুমে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী।

শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ মাস্টার আব্দুল ওয়াহেদ এর সভাপতি সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ বিশ্বাস, সাধারন সম্পাদক এড. কৃষ্ণপদ মন্ডল, উপজেলা হিন্দু, বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি বিষ্ণু পদ মন্ডল, সাধারন সম্পাদক কিরন শংকন চট্টোপধ্যায়, অধ্যক্ষ বিধূশ্রাম মন্ডল, প্রভাষক পরিমল কুমার মন্ডল, শিক্ষক কৃষ্ণান্দ মীখার্জীসহ অন্যান্যরা।

প্রধান অতিথি এড. সৈয়দ ইফতেখার এ সময় বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে হিন্দু-মুসলিমসহ সকল ধর্মের মানুষ যুগ যুগ ধরে মিলেমিশে বসবাস করে আসছেন। আগামীতেও যাতে সকল ধর্মের মানুষ ভেদাভেদ ভুলে মিলেমিশে বসবাস করতে পারেন সেজন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে দূর্বৃত্ত ও সুযোগ সন্ধানীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতনের পর সাতক্ষীরায় তেমন কোন হামলার ঘটনা ঘটেনি। তারপরও কেউ যাতে হামলার শিকার না হয় সেজন্য বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের দিয়ে কমিটি করে দেয়া হয়েছে। তারা হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও মন্দির পাহারা দিচ্ছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন