হোম খুলনাযশোর মনিরামপুরে মাছের ঘের থেকে এক নারীর মরদেহ উদ্ধার

মনিরামপুরে মাছের ঘের থেকে এক নারীর মরদেহ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

যশোরের মনিরামপুর উপজেলায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাহিরঘরিয়া গ্রামের একটি মাছের ঘেরের পানির ভেতর থেকে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে।

তাঁর বয়স আনুমানিক ৫২ থেকে ৫৩ বছর হবে। তবে ওই নারীর নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ।

স্থানীয় কয়েক ব্যক্তি জানান, আজ সকাল আটটার দিকে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাহিরঘরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মাছের ঘেরের পানির মধ্যে এক নারীর উপুড় হয়ে পড়ে থাকা মরদেহ দেখতে পান গ্রামের কয়েক ব্যক্তি। এরপর তাঁরা পুলিশে খবর দেন। দুপুর ১২টার দিকে মনিরামপুর থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, স্থানীয় মানুষের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারীর নাম ও পরিচয় জানা যায়নি। তাঁর পরনে লাল রংয়ের ছাপার জামা ছিল। এলাকার লোকজন জানিয়েছেন, ওই নারী কয়েকদিন ধরে এলাকায় ঘোরাঘুরি করতেন।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ বলেন, উপজেলার বাহিরঘরিয়া এলাকার আব্দুল কুদ্দুসের মাছের ঘেরের পানির ভেতর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম ও পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৫৩ থেকে ৫৩ বছর হবে। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর নাম ও পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন