হোম খুলনাযশোর মনিরামপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়কদের সংবাদ সম্মেলন

মনিরামপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়কদের সংবাদ সম্মেলন

কর্তৃক Editor
০ মন্তব্য 33 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মনিরামপুরের সমন্বয়করা অভিযোগ করে বলেন, এ আন্দোলনের সাথে যারা যুক্ত আছেন, তারা কোন রাজনৈতিক লেজুড়ভিত্তিক রাজনীতি করে না। শেখ হাসিনার সরকারকে হঠাতে অনেক মায়ের কোল খালি হয়েছে। অনেক ভাই শহীদ হয়েছে তাদের রুহের শান্তি কামনা করে বলেন, বর্তমানে যে প্রেক্ষাপট চলছে তা আমরা এটা আসা করেনি। বুধবার সন্ধ্যায় মনিরামপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তারা এসব কথা বলেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে করে তারা বলেন, মনিরামপুর লুটপাট, বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটছে। যা পত্রিকায় পাতায় আমরা পাচ্ছিনা। আমরা আশা করবো আপনারা সত্যটাকে তুলে ধরবেন। শিক্ষার পরিবেশ ফেরিয়ে আনার জন্য স্বাধীন একটি সরকার আমাদের কাম্য। সংবাদ সম্মেলনে বক্তব্যে রাখেন সমন্বয়ক মনিরুজ্জামান, ফয়সাল মাহমুদ, তাসনিম হাসান বর্ষা, মাকসুদুল হাসান রোহান।

এ সময় সমন্বয়ককারী হুসাইন ইকবাল সানি, তাজুওয়ার তাহমিদ, ফাহিম, আফরিন সুলতানা আনিকা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, পূর্বে কখন কার সাথে শত্রুতা রয়েছে এ মহুর্তে এক শ্রেণীর যুবকরা সেটা রাজনৈতিক হাতিয়ার হিসেবে প্রতিশোধ নিচ্ছে। যার দায়ভার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মীদের উপর দায় চাপানোর চেষ্টা চলছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সমন্বয়করা জানান, কোথাও কোন ঘটনা ঘটতে থাকলে আমাদের একটু জানালে ভালো হবে। প্রশাসনকে সাথে নিয়েই আমরা সেটা মোকাবেলা করবো। এসব বিষয় নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা হয়েছে। হিন্দু সম্প্রদায়ে উপর কোন নির্যাতন, লুটপাট, মন্দির ক্ষতিগ্রস্থ করুক এটা কাম্য নয়। আমরা সংখ্যালঘুদের ভাই হিসেবে দেখতে চাই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন