হোম খুলনাসাতক্ষীরা ভারতে পাচার কালে সাতক্ষীরার ভাদিয়ালী সীমান্ত থেকে দুই কোটি টাকা মুল্যের চারটি স্বর্ণের বারসহ এক চোরাচালানী আটক

ভারতে পাচার কালে সাতক্ষীরার ভাদিয়ালী সীমান্ত থেকে দুই কোটি টাকা মুল্যের চারটি স্বর্ণের বারসহ এক চোরাচালানী আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

ভারতে পাচারকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্ত থেকে চারটি স্বর্ণেরবারসহ ইয়াকুব আলী নামের এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

সোমবার দুপুরে সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সোমবার সকালে ভাদিয়ালী সীমান্ত থেকে স্বর্ণের বারসহ উক্ত চোরাচালানীকে আটক করা হয়।

আটক চোরাচালানী ইয়াকুব আলী (৫৩) কলারোয়া উপজেলার রাজাপুর গ্রামের সাদেক আলী সরদারের ছেলে।

বিজিবি অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক জানান, ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি কলারোয়া উপজেলার মাদরা বিওপির একটি টহল দল সকালে ভাদিয়ালী সীমান্তে অভিযান চালায়। এসময় সীমান্তের দিকে হাটতে থাকা সন্দেভাজন ইয়াকুব আলীকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে কোমরে গামছার মধ্যে বিশেষ কায়দায় পেঁচানো অবস্থায় চারটি স্বর্ণের বার জব্দ করা হয়।

তিনি আরো জানান, জব্দকৃত স্বর্ণের বারের ওজন ১ কেজি ৮শ’ গ্রাম। যার বাজারমুল্য আনুমানিক দুই কোটি টাকা।

আটক চোরাচালানী ইয়াকুব আলীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত স্বর্ণের বার গুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন