হোম খুলনাসাতক্ষীরা পাটকেলঘাটা থানার ওসির নেতৃত্বে পিতা মাতার ভরনপোশণ না দেওয়ায় কারগারে পুত্র

পাটকেলঘাটা থানার ওসির নেতৃত্বে পিতা মাতার ভরনপোশণ না দেওয়ায় কারগারে পুত্র

কর্তৃক Editor
০ মন্তব্য 130 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

পিতা মাত্রার ভরন পোশন না দেওয়ায় কুলাঙ্গার পুত্র উৎপল সাহা কে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাকে পাটকেলঘাটা বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। উৎপল সাহা তালা উপজেলার মাগুরা ইউনিয়নের দিনবন্ধু সাহার ছেলে। এর আগে শুক্রবার বিকালে দিনবন্ধু সাহা পুত্রের মামলাটি দ্বায়ের করেন।

খোঁজ নিয়ে জানা গেছে , উৎপল সাহা ২০২২ সালে পরকিয়া প্রেমের কারনে স্ত্রী মৌসুমী সাহাকে আত্মহত্যা প্ররোচিত করেন। পরে ঘটনাটি ভিন্ন খাদে নিয়ে যেতে নিজে মামলার বাদী হয়ে পিতা মাতাকে কারাগারে পাঠান। বেশকিছু দিন আগে পিতা মাত্রার কাছে পুনঃরায় সম্পত্তি দাবী করে আসছিল উৎপল সাহা। কথা না শোনার কারনে সে তার বৃদ্ধ পিতা মাত্রার ভরণপোষণ বন্ধ করা সহ শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। পুত্রের এই নির্যাতন সইতে না পেরে পিতা পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, পিতা মাতার ভরন পোষণ করতে অস্বীকৃতির অপরাধে উৎপল সাহা(৪২)কে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় তার পিতার মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন